kalerkantho


চোরাবালিতে মৃত্যু দুই মেডিক্যাল ছাত্রের

সিলেট অফিস   

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



সিলেট জৈন্তাপুর উপজেলার পর্যটন এলাকা লালাখালে নদীতে গোসল করতে নেমে চোরাবালিতে আটকা পড়ে দুই মেডিক্যাল ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঢাকার হাসান মোহাম্মদ সাঈদ (২৫) ও চাঁপাইনবাবগঞ্জের ইসহাক ইব্রাহীম (২৫)। তাঁরা দুজনই কিশোরগঞ্জ জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজের পঞ্চম বর্ষের ছাত্র ছিলেন।

জৈন্তাপুর মডেল থানার ওসি সফিউল কবির জানান, কিশোরগঞ্জ মেডিক্যাল কলেজের পাঁচ-ছয়জন শিক্ষার্থী মঙ্গলবার বিকেলে লালাখালে বেড়াতে এসেছিলেন। তাঁরা নদীতে সাঁতার কাটছিলেন। এ সময় তাঁদের একজন হঠাৎ চোরাবালিতে পড়ে তলিয়ে যান। তাঁকে উদ্ধার করতে গিয়ে আরেকজনও তলিয়ে যান। সন্ধ্যার দিকে এলাকাবাসীর সহযোগিতায় তাঁদের দুজনের মরদেহ উদ্ধার করা হয়। দুজনের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

সিলেটের অন্যতম পর্যটন স্পট লালাখাল সবুজ জলের জন্য বিখ্যাত।

ভারতীয় পাহাড় থেকে নেমে আসা এখানকার নদীতে ঘুরে বেড়ানো পর্যটকদের অন্যতম আকর্ষণ। তবে লালাখালে নদীতে সাঁতার কাটতে গিয়ে ও চোরাবালিতে আটকে বিভিন্ন সময় প্রাণ হারায় পর্যটকরা।

জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. সৈয়দ মাহমুদুল আজিজের বরাত দিয়ে আমাদের নিজস্ব প্রতিবেদক, হাওরাঞ্চল জানান, সোমবার আধাবেলা এবং মঙ্গলবার পুরো ছুটি থাকায় পাঁচ শিক্ষার্থী সিলেটে বেড়াতে যান। এর মধ্যে দুজন হাসান ও ইসহাক দুর্ঘটনায় পড়ে মারা গেছেন।


মন্তব্য