kalerkantho


ঢাকায় ছয় লাখ ইয়াবাসহ চারজন গ্রেপ্তার, রিমান্ডে

নিজস্ব ও আদালত প্রতিবেদক   

১৯ অক্টোবর, ২০১৬ ০০:০০



ঢাকায় ছয় লাখ ইয়াবাসহ চারজন গ্রেপ্তার, রিমান্ডে

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ছয় লাখ পিস ইয়াবাসহ চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) সোমবার দিবাগত রাতে এক বিশেষ অভিযানে কাভার্ড ভ্যান থেকে এ মাদক চালান আটক করে।

গ্রেপ্তারকৃত মুক্তার হোসেন (৩৬), মিজানুর রহমান বাবু (২২), সোহেল আহম্মেদ (৩২) ও জনিকে (২৫) গতকাল মঙ্গলবার আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে গতকাল আয়োজিত এক সংবাদ সম্মেলনে সিটিটিসি ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেন, সোমবার রাত ১১টার দিকে কাজলার এস শাহ সিএনজি ফিলিং অ্যান্ড কনভারশন স্টেশনের সামনে থেকে একটি কাভার্ড ভ্যান আটক করা হয়। তাতে তল্লাশি চালিয়ে ছয় লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় চারজন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা মিয়ানমার সীমান্তের কক্সবাজার এলাকা থেকে ইয়াবা চালান ঢাকায় এনে বিক্রি করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা মাদক সিন্ডিকেটের অনেক সদস্যের নাম বলেছে। তাদের ব্যাপারে অনুসন্ধান চলছে।

সূত্র জানিয়েছে, মাদক চালান আটকের এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে। গতকাল মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমান্ড আবেদন জানান।

শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম ওয়ায়েজ কুরুনী খান আসামিদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।


মন্তব্য