kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


বিশ্ব এলপিজি অ্যাসোসিয়েশনের সদস্য পদ পেল বসুন্ধরা এলপিজি

বাণিজ্য ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বিশ্ব এলপিজি অ্যাসোসিয়েশনের সদস্য পদ পেল বসুন্ধরা এলপিজি

বিশ্ব এলপিজি অ্যাসোসিয়েশনের সদস্য পদ লাভ করেছে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড। গতকাল বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের কাছে এ সার্টিফিকেট উপস্থাপন করেন বিএলপিজিএলের ঊর্ধ্বতন কর্মকর্তারা। ছবি : কালের কণ্ঠ

পণ্যের বৈশ্বিক মান ও ভোক্তাদের ভালো সেবা দেওয়ার প্রতিশ্রুতি রক্ষার মধ্য দিয়ে আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করল বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড (বিএলপিজিএল)। গত জুলাই মাসে প্রতিষ্ঠানটি বিশ্ব এলপিজি অ্যাসোসিয়েশনের সদস্য পদ লাভ করেছে।

গতকাল বৃহস্পতিবার বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের কাছে এ সার্টিফিকেট উপস্থাপন করেন বিএলপিজিএলের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশের এলপিজি চাহিদা পূরণে কাজ করে যাচ্ছে বসুন্ধরা এলপি গ্যাস। ইতিমধ্যে বাজারে শীর্ষস্থান অর্জন করা এ কম্পানি আরো প্রায় ২০ কোটি ডলার বিনিয়োগের পরিকল্পনা করেছে। সিলিন্ডার উৎপাদন সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ঢাকায় সিলিন্ডার বোতল ফাইলিং টার্মিনালে এ বিনিয়োগ বাড়ানো হবে।

কম্পানির কর্মকর্তারা জানান, পণ্যের গুণগত মান রক্ষা ও বৈশ্বিক মানদণ্ড মেনে চলার কারণে বিশ্বের এলপিজি স্টেকহোল্ডারদের কাছ থেকে এ স্বীকৃতি পেল বিএলপিজিএল। ফলে দেশের বাজারে বৈশ্বিক মানসম্পন্ন পণ্য দেওয়ার ক্ষেত্রে বসুন্ধরা এলপির প্রতিশ্রুতি এবং দায়িত্ব আরো বাড়ল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএলপিজিএলের অর্থ বিভাগের প্রধান মাহবুব আলম, সরবরাহ চেইন প্রধান আবদুস শুক্কুর, বিক্রয় প্রধান টিআই ফারুক রিজভি, এইচআর ও ইঞ্জিনিয়ারিং প্রধান আতিকুজ্জামান এবং ব্যবসা ও অপারেশন কার্যক্রম বিষয়ক ডিজিএম মো. জাকারিয়া জালাল।

বিএলপিজিএলের এ অর্জনে সন্তুষ্টি প্রকাশ করে ভোক্তাদের বৈশ্বিক মানের পণ্য সরবরাহের ব্যাপারে আরো প্রতিশ্রুতিশীল হওয়ার আহ্বান জানান কম্পানির ভাইস চেয়ারম্যান। তিনি বলেন, পণ্যের গুণগত মান রক্ষা ও সেবার মান বৃদ্ধির মাধ্যমে এলপি গ্যাসের বাজারে শীর্ষস্থান ধরে রাখতে হবে।


মন্তব্য