kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


বাগেরহাটে আওয়ামী লীগের ৩৪ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন

বাগেরহাট প্রতিনিধি   

৩ মার্চ, ২০১৬ ০০:০০



বাগেরহাটে আওয়ামী লীগের ৩৪ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাগেরহাটে চেয়ারম্যান পদে ১৩৫ পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। গতকাল বুধবার সংশ্লিষ্ট রিটার্নিং অফিসাররা চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছেন।

বাগেরহাট জেলার ৭৪টি ইউনিয়নের মধ্যে আটটি উপজেলার ৩৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে এখন আওয়ামী লীগ মনোনীত ৩৪ জন একক প্রার্থী রয়েছেন। ওই ৩৪ ইউনিয়নে চেয়ারম্যান পদে ভোটাভুটি হবে না। আওয়ামী লীগ মনোনীত ৩৪ জন চেয়ারম্যান প্রার্থী এখন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ঘোষণার অপেক্ষায় রয়েছেন।

বাগেরহাট জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, প্রথম পর্যায়ে জেলার ৯টি উপজেলার ৭৫টি ইউনিয়নের মধ্যে শুধু মোল্লাহাট উপজেলার গাংনী ইউনিয়ন পরিষদ বাদে ৭৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন ২২ মার্চ অনুষ্ঠিত হবে। গতকাল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময়ের পর প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়েছে।

যে ইউনিয়নগুলোতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত একক প্রার্থী রয়েছেন সেগুলোর মধ্যে রয়েছে—বাগেরহাট সদর উপজেলার ৯টি, চিতলমারী উপজেলার সাতটি ইউনিয়নের মধ্যে সবকটি, মোল্লাহাট উপজেলার যে ছয়টিতে নির্বাচন হচ্ছে এর সবগুলো, কচুয়ার চারটি, মোরেলগঞ্জের তিনটি, ফকিরহাট ও রামপালের দুটি করে এবং মংলা উপজেলায় একটি ইউনিয়ন।


মন্তব্য