স্কুল থেকে অপহৃত দুই বোন উদ্ধার-331586 | শেষের পাতা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩ । ২৬ জিলহজ ১৪৩৭


স্কুল থেকে অপহৃত দুই বোন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

৩ মার্চ, ২০১৬ ০০:০০



স্কুল থেকে অপহৃত দুই বোন উদ্ধার

উদ্ধারের পর জান্নাত ও মাহি

কুমিল্লা শহরের একটি স্কুল থেকে দুই শিশু সহোদরাকে অপহরণের ছয় ঘণ্টা পর উদ্ধার করেছে র‌্যাব। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে চৌদ্দগ্রাম সাতবাড়িয়ার দাতামা এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এর আগে সকাল সাড়ে ১১টার দিকে ইকরা স্কুল ও মাদ্রাসা থেকে বোরকা পরিহিত দুই নারী খালা পরিচয়ে তাদের অপহরণ করে নিয়ে যায়। এরপর পরিবারের কাছে ফোন করে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা শহরের টমসনব্রিজ লাকসাম রোডে ইকরা স্কুল ও মাদ্রাসার ছাত্রী মিফতাহুল জান্নাত (১০) ও নাজিয়া সুলতানা মাহি (৯) নামের দুই বোন। জান্নাত তৃতীয় শ্রেণিতে এবং মাহি দ্বিতীয় শ্রেণিতে পড়ে। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার বিজয়পুর আলেকজিয়া এলাকায়। কিন্তু তারা থাকে শহরের টমসনব্রিজের এয়ারপোর্ট রোডের রিলায়েন্স ভবনে। তাদের বাবার নাম দেলোয়ার হোসেন ও মায়ের নাম রহিমা বেগম।

র‌্যাব জানায়, মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে চৌদ্দগ্রামের সাতবাড়িয়ার দাতামা এলাকা থেকে বিকেল সাড়ে ৫টার দিকে তাদের উদ্ধার করা হয়। একই সঙ্গে এলাকার মিলন রনির স্ত্রী ফারজানা আরেফিন এশাকে (১৯) গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

অপহৃতদের চাচা সফিকুল ইসলাম জানান, জান্নাত ও মাহির বাবা দেলোয়ার হোসেন সৌদিপ্রবাসী। যে মহিলা অপহরণ করেছে সে জান্নাত ও মাহির মা রহিমা বেগমের বোনের বাড়ি দাতামাতে কাজ করত।

মন্তব্য