kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


নিখোঁজ কলেজ ছাত্রের লাশ ধানমণ্ডি লেকে

নিজস্ব প্রতিবেদক   

২ মার্চ, ২০১৬ ০০:০০



নিখোঁজ কলেজ ছাত্রের লাশ ধানমণ্ডি লেকে

রাজধানীর ধানমণ্ডি লেক থেকে গতকাল মঙ্গলবার সুদীপ্ত দত্ত নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল।

আগামী মাসে অনুষ্ঠেয় উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তার। স্বজনরা জানিয়েছেন, লাশ উদ্ধারের দুই দিন আগে থেকে নিখোঁজ ছিল সে।

পূর্ব রায়েরবাজারে ১৬৯/১ নম্বর বাড়িতে মা ছন্দা দত্তের সঙ্গে থাকত সুদীপ্ত। গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়া থানার বৈকুণ্ঠপুর গ্রামে। তার বাবা অসীম কুমার দত্ত সূর্যের  হাসি ক্লিনিকের চট্টগ্রামের প্রকল্প ব্যবস্থাপক। তিনি কর্মস্থলেই থাকেন।

জানা গেছে, গত রবিবার পড়ালেখা বন্ধ রেখে এশিয়া কাপের বাংলাদেশ-শ্রীলঙ্কা খেলা দেখায় মা সুদীপ্তকে বকাঝকা করে। একপর্যায়ে সে বাসা থেকে বের হয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সোমবার ধানমণ্ডি থানায় জিডি করেন স্বজনরা। অসীম বলেন, ‘আমাদের ধারণা, ও অভিমান করে আত্মহত্যা করেছে। ’

ধানমণ্ডি থানার এসআই মশিউর আলম বলেন, ‘এ ঘটনায় আপাতত একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যালের মর্গে রয়েছে। এতেই মৃত্যুর আসল কারণ জানা যাবে। ’


মন্তব্য