kalerkantho


সৈয়দপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি    

১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০



সৈয়দপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

সৈয়দপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠানে বিজয়ীর হাতে প্রথম পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের ডিজিএম মো. আব্দুল লতিফ। ছবি : কালের কণ্ঠ

সৈয়দপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক মেসার্স ইউসুফ অ্যান্ড ব্রাদার্সের হালখাতা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার শহরের পৌরসভা সড়কের আদিবা কনভেনশন হলে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আব্দুল লতিফ। বিশেষ অতিথি ছিলেন ব্র্যান্ড ম্যানেজার মো. শামীম-আল-মামুন ও ডিভিশন সেলস ম্যানেজার শাহ্ মো. মাহ্মুদ হাসান। এতে সভাপতিত্ব করেন মেসার্স ইউসুফ অ্যান্ড ব্রাদার্সের স্বত্বাধিকারী মো. ইউসুফ।

অনুষ্ঠানে কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে পাইকারি ও খুচরা বিক্রেতাদের মধ্যে ৩৩টি বিশেষ পুরস্কার দেওয়া হয়। প্রথম পুরস্কার হোন্ডা কম্পানির ১১০ সিসি একটি মোটরসাইকেল পেয়েছেন সৈয়দপুর শহরের শহীদ জহুরুল হক (বিচালী হাটি) সড়কের মেসার্স দ্বীন ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. নিজাম উদ্দিন। লালমনিরহাটের পাটগ্রাম বাউড়াবাজারের মহাদেব চান্দ ভুতুরিয়া পেয়েছেন দ্বিতীয় পুরস্কার ওয়ালটন কম্পানির দুই টনের একটি এয়ারকন্ডিশনার। আর সৈয়দপুর শহরের শহীদ তুলসীরাম সড়কের মেসার্স রোস্তম অ্যান্ড সন্স ও লালমনিরহাটের হাতীবান্ধার হাশেম আলী তৃতীয় পুরস্কার সোনার চেইন যৌথভাবে পেয়েছেন।

 



মন্তব্য