kalerkantho


বাজারে সনির ব্রাভিয়া এফ সিরিজের ওলেড টিভি

নিজস্ব প্রতিবেদক   

৯ নভেম্বর, ২০১৮ ০০:০০



বাজারে সনির ব্রাভিয়া এফ সিরিজের ওলেড টিভি

সনির ব্রাভিয়া টিভির উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন র‌্যাংগস গ্রুপ অব কম্পানির চেয়ারম্যান আকতার হোসেন ও সনি সাউথ ইস্ট এশিয়ার সিঙ্গাপুর মার্কেটিং সেন্টারের প্রেসিডেন্ট আতসুশি এন্দো। ছবি : কালের কণ্ঠ

ব্রাভিয়া এফ সিরিজ নামে টিভির নতুন একটি সিরিজ বাজারে এনেছে সনি র‌্যাংগস। এতে ব্রাভিয়া ওলেড এ৯এফ, এ৮এফ মডেলসহ এই সিরিজে মোট ২৬টি টিভি বাজারে আনবে প্রতিষ্ঠানটি।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে টিভি সিরিজটির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে র‌্যাংগস গ্রুপ অব কম্পানির চেয়ারম্যান আকতার হোসেন ও সনি সাউথ ইস্ট এশিয়ার সিঙ্গাপুর মার্কেটিং সেন্টারের প্রেসিডেন্ট আতসুশি এন্দো বক্তৃতা করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সনির বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড সাউন্ড মার্কেটিং ফেলিক্স ফু, সনি ইলেকট্রনিকস এশিয়া প্যাসিফিক লিমিটেডের সিনিয়র ম্যানেজার লিয়ন পেরেইরা, সনি ইন্টারন্যাশনাল লিমিটেডের বাংলাদেশ শাখার প্রধান এলেক্স ই, র‌্যাংগস গ্রুপের ভাইস চেয়ারম্যান সাচিমি হোসেন, র‌্যাংগস ইলেকট্রনিকসের ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হোসেন, পরিচালক বিনাজ হোসেনসহ অন্য কর্মকর্তারা। উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, বিশ্বের সবচেয়ে আধুনিক ব্রাভিয়া ওলেড মাস্টার সিরিজসহ ব্রাভিয়া এফ সিরিজ টিভির ২৬টি টিভি বাজারজাত করা হচ্ছে। আকতার হোসেন বলেন, নতুন পণ্য যদি ইউনিক না হয় তবে ভোক্তারা আবার সেই পুরনো জিনিসেই ফিরে যায়। সুতরাং আমরা তাদের এই জায়গাতেই কাজ করি।



মন্তব্য