kalerkantho


এনসিসি ব্যাংক বোর্ডের তিন কমিটির চেয়ারম্যান নির্বাচিত

বাণিজ্য ডেস্ক   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



এনসিসি ব্যাংক বোর্ডের তিন কমিটির চেয়ারম্যান নির্বাচিত

এনসিসি ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় সম্প্রতি এস এম আবু মহসিন নির্বাহী কমিটির চেয়ারম্যান, ইয়াকুব আলী মন্টু ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এবং মো. আমিরুল ইসলাম অডিট কমিটির চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হয়েছেন।

নির্বাহী কমিটির চেয়ারম্যান এস এম আবু মহসিন সেন্ট্রাল হসপিটালের পরিচালক এবং আবু মহসিন কন্টিনেন্টাল ইনস্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক। তিনি অ্যালায়েন্স ডিপ সি ফিশিং, জে এম শিপিং লাইনস ও  ফুড অ্যান্ড অ্যাকোমোডেশন কম্পানির চেয়ারম্যান এবং ব্রাদার্স অক্সিজেনের ব্যবস্থাপনা পরিচালক।

ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ইয়াকুব আলী মন্টু চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ভাইস প্রেসিডেন্ট এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের পরিচালক ছিলেন। তিনি আলী ফ্যাশন, আনোয়ারা পেপার মিল্স, ডায়মন্ড সিমেন্ট, এইচজি এভিয়েশন, বাংলাদেশ ফার্টিলাইজার অ্যান্ড অ্যাগ্রো কেমিক্যালস, রিজেন্ট স্পিনিং মিলস এবং রিজেন্ট এনার্জি অ্যান্ড পাওয়ারসহ বেশ কয়েকটি শিল্প প্রতিষ্ঠানের উদ্যোক্তা এবং চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

অডিট কমিটির চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট এবং চার্টার্ড সেক্রেটারি। তিনি প্রায় ২৯ বছর বিএসআরএস/বিডিবিএলে জেনারেল ম্যানেজার ও সিনিয়র কনসালট্যান্টসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সময়ে ব্যবস্থাপনা পরিচালকের অতিরিক্ত দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে ঢাকা ডায়িং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং কম্পানি ও হাক্কানি পাল্প অ্যান্ড পেপার মিলসের স্বতন্ত্র পরিচালক।



মন্তব্য