kalerkantho

করপোরেট কর্নার

১২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

ইউনাইটেড ময়মনসিংহ পাওয়ার : বাংলাদেশে বেসরকারি খাতে বিদ্যুৎ উৎপাদনকারী প্রতিষ্ঠান ইউনাইটেড ময়মনসিংহ পাওয়ারকে ‘বেস্ট পাওয়ার প্রডিউসার-২০১৮’ পুরস্কার দেওয়া হয়েছে। সম্প্রতি বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে এ পদক গ্রহণ করেন কম্পানির এমডি মঈনুদ্দিন হাসান রশীদ। সংবাদ বিজ্ঞপ্তি।


 

নিটল-নিলয় : নিটল-নিলয় টাওয়ার, নিকুঞ্জতে এক অনুষ্ঠানে সম্প্রতি নিটল মোটরস হাইওয়ে মিনিবাস উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিটল মোটরসের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ, টাটা মোটরসের কমার্শিয়াল ভেহিকলের ইন্টারন্যাশনাল বিজনেসের প্রধান রুদ্র রুপ মৈত্র। সংবাদ বিজ্ঞপ্তি।


 

আকিজ মোটরস : স্কাইভিউ রেস্টুরেন্ট, তেজগাঁওয়ে সম্প্রতি অনুষ্ঠিত হলো আকিজ মোটরসের ডিলার সম্মেলন। অনুষ্ঠানে আকিজ মোটরসের সব ডিলার অংশগ্রহণ করেন। কম্পানির সিইও শেখ আমিনুদ্দিন এতে বক্তব্য দেন। সংবাদ বিজ্ঞপ্তি।


 

জিএসকে বাংলাদেশ : ঢাকার একটি হোটেলে জিএসকে বাংলাদেশের প্রস্তাবিত ওষুধ ব্যবসা বন্ধে ক্ষতিগ্রস্ত কর্মকর্তা-কর্মচারীদের বিকল্প কর্মসংস্থানের সুযোগ তৈরির লক্ষ্যে দেশের ওষুধশিল্প ও অন্যান্য খাতের ঊর্ধ্বতন নির্বাহীদের মধ্যে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির মহাসচিব এস এম শফিউজ্জামান, জিএসকের ব্যবস্থাপনা পরিচালক নকিবুর রহমান ও বিভাগীয় প্রধানরা। সংবাদ বিজ্ঞপ্তি।



মন্তব্য