kalerkantho

করপোরেট কর্নার

১০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

উত্তরা ব্যাংক : উত্তরা ব্যাংকের দৌলতখান শাখা, ভোলার নতুন কার্যালয় এবং ব্যাংকের ২৬তম এটিএম বুথ গতকাল প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক ফারুক আলমগীর, এমডি ও সিইও মোহাম্মদ রবিউল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। সংবাদ বিজ্ঞপ্তি।


 

বিআইএ : বাংলাদেশ ইনস্যুরেন্স অ্যাসোসিয়েশন (বিআইএ) এবং মিউনিক রি ফাউন্ডেশনের মধ্যে সম্প্রতি বাংলাদেশ ইনস্যুরেন্স অ্যাসোসিয়েশনের সম্মেলনকক্ষে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ২০১৯ সালের ৪-৮ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিতব্য ১৫তম আন্তর্জাতিক ক্ষুদ্র বীমাবিষয়ক সম্মেলনের ব্যাপারে সম্মত হয়ে বিআইএর প্রথম ভাইস প্রেসিডেন্ট প্রফেসর রুবিনা হামিদ ও ভাইস প্রেসিডেন্ট এ কে এম মনিরুল হক ও মিউনিক রি ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ডার্ক রিইনহার্ড চুক্তিপত্রে স্বাক্ষর করেন ।


 

ইউসিবি : গুনাগরী বাজার, বাঁশখালী, চট্টগ্রামে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) ৩০তম এজেন্ট ব্যাংকিং শাখা গতকাল উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে শাখাটির উদ্বোধন করেন ইউসিবির উপব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক। সংবাদ বিজ্ঞপ্তি।


 

সামিট গ্রুপ : সামিট গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খান বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ ২০১৮-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে দ্রুততম সময়ে বিদ্যুৎকেন্দ্র স্থাপনের স্বীকৃতিস্বরূপ সেরা বেসরকারি বিদ্যুৎ উত্পাদনকারী প্রতিষ্ঠানের পুরস্কার গ্রহণ করেন। এবার নিয়ে টানা পাঁচবার বেসরকারি বিদ্যুৎ উত্পাদন খাতে দেশের সর্বাধিক সম্মাননা অর্জন করল সামিট। সংবাদ বিজ্ঞপ্তি।


 

মার্কেন্টাইল ব্যাংক : গুলশান নর্থ ক্লাবের সদস্যদের সেবা প্রদানের লক্ষ্যে ক্লাব প্রাঙ্গণে একটি এটিএম বুথ স্থাপন করবে মার্কেন্টাইল ব্যাংক। এ জন্য গত শুক্রবার গুলশান নর্থ ক্লাবে প্রতিষ্ঠান দুটির মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। মার্কেন্টাইল ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান মো. আবু সাকিন এবং গুলশান নর্থ ক্লাবের ডিরেক্টর খন্দকার আনিসুর রহমান চুক্তিতে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


 

রূপালী ব্যাংক : ভারতের দিল্লিতে কুইন্স ইলেভেল আয়োজিত নারীদের টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয়েছে রূপালী ব্যাংক নারী ক্রিকেট টিম। গত ৬-৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত টুর্নামেন্টে স্বাগতিক ভারত, নেপাল ও বাংলাদেশের আটটি দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টে রূপালী ব্যাংক নারী ক্রিকেট দল বাংলাদেশের প্রতিনিধিত্ব করে। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলম মাঠে উপস্থিত ছিলেন

 



মন্তব্য