kalerkantho


প্রিমিয়ার ব্যাংকের কর্মকর্তাদের জন্য নিরাপত্তা কোর্স

বাণিজ্য ডেস্ক   

২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



প্রিমিয়ার ব্যাংকের কর্মকর্তাদের জন্য নিরাপত্তা কোর্স

প্রিমিয়ার ব্যাংক : প্রিমিয়ার ব্যাংক সব ব্রাঞ্চ অপারেশন ম্যানেজার ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের জন্য ‘ব্যাংকের নিরাপত্তা ও সুরক্ষা ব্যবস্থা’ শীর্ষক দিনব্যাপী এক প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে। ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

প্রিমিয়ার ব্যাংক সব ব্রাঞ্চ অপারেশন ম্যানেজার ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের জন্য ‘ব্যাংকের নিরাপত্তা ও সুরক্ষা ব্যবস্থা’ শীর্ষক দিনব্যাপী এক প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে। ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন। কর্মশালার মূল উদ্দেশ্য ছিল নিরাপত্তা ব্যবস্থার গুরুত্ব এবং জরুরি অবস্থায় এর সঠিক প্রয়োগ সম্পর্কে ব্রাঞ্চ অপারেশন ম্যানেজার ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রয়োজনীয় ধারণা দেওয়া।

ব্যাংকের প্রধান কার্যালয়ের লার্নিং অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটে এই ট্রেনিং প্রদান করেন মেজর (অবসরপ্রাপ্ত) কামাল মুস্তাফা, সিইও ও লিড কনসালট্যান্ট, কে এম কনসালট্যান্সি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের এমডি ও সিইও এম রিয়াজুল করিম (এফসিএমএ); এএমডি ও চিফ ক্রেডিট অফিসার গোলাম আউলিয়া; ডিএমডি ও চিফ এইচআর অফিসার এম এ আব্দুল্লাহ প্রমুখ।

 



মন্তব্য