kalerkantho


ডিজিটাল ক্যাম্পেইনে ফ্রিজ ও টিভি ফ্রি ওয়ালটনের

নিজস্ব প্রতিবেদক   

২০ জুন, ২০১৮ ০০:০০



ডিজিটাল ক্যাম্পেইনে ফ্রিজ ও টিভি ফ্রি ওয়ালটনের

দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ঈদের ছুটিতে ওয়ালটনের পণ্য কিনে ফ্রিজ ও এলইডি টেলিভিশন ফ্রি পেয়েছেন ময়মনসিংহ বারইচা বাজারের তোফাজ্জল হোসেন ও শোম্ভপুরের আতাউর রহমান। এদের মধ্যে বিশ্বকাপ খেলা দেখতে রোজার ঈদের দিন ওয়ালটনের ২৪ ইঞ্চি এলইডি টিভি কিনে রেজিস্ট্রেশন করতেই আরেকটি ২০ ইঞ্চি এলইডি টিভি উপহার পেয়েছেন তোফাজ্জল হোসেন। আর একই দিনে ওয়ালটনের সাড়ে ১০ সিএফটির একটি ফ্রিজ কিনে রেজিস্ট্রেশনের সুবাদে ২০ ইঞ্চির একটি এলইডি টিভি পুরস্কার পেয়েছেন আতাউর রহমান।

ফ্রিজ কিনে টেলিভিশন উপহার পাওয়ার প্রতিক্রিয়ায় ময়মনসিংহ শোম্ভপুরের স্থানীয় মসজিদের ইমাম আতাউর রহমান জানান, তিনি ঈদের জামাত পড়ানোর পর স্থানীয় ওয়ালটন পণ্যের পরিবেশক মেসার্স খোকন এন্টারপ্রাইজ থেকে ২০ হাজার টাকা দিয়ে একটি ফ্রিজ কেনেন। ফ্রিজটি কিনে রেজিস্ট্রেশন করতেই তাঁর মোবাইলে ওয়ালটনের ২০ ইঞ্চির একটি এলইডি টিভি পুরস্কার পাওয়ার মেসেজ পান তিনি। অপ্রত্যাশিত এই পুরস্কার পেয়ে তাঁর ঈদের আনন্দ আরো বেড়ে গিয়েছে বলে জানান তিনি।

ওয়ালটন জানায়, ঈদের ছুটি শেষে সোমবার থেকেই সারা দেশে খোলা ছিল ওয়ালটন প্লাজা। এ ছাড়া পরিবেশকদের শোরুমগুলো খোলা ছিল প্রায় সব দিনই। বিশেষ করে ঈদের সময় কেনা মাংস সংরক্ষণ, খাবার এবং ঠাণ্ডা পানির চাহিদা মেটাতে ফ্রিজের প্রয়োজন পড়েছে অনেকেরই। ফুটবল বিশ্বকাপের খেলা দেখতে টিভির চাহিদা সর্বত্রই। এ ছাড়া অসহনীয় গরমে এয়ারকন্ডিশন কিংবা ফ্যানের জন্য ছুটেছে অনেকেই। খুলনা অঞ্চলের সোনাডাঙ্গা, ডাকবাংলো, রূপসা, দৌলতপুর, খালিশপুর, পাইকগাছা প্লাজার তথ্যানুসারে, ওই সব এলাকায় ওয়ালটন পণ্যের ভালো বিক্রি হয়েছে।

খুলনার গল্লামারী ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. জাকিরুল ইসলাম বলেন, ঈদের দিন ও এর পরের দুই দিন এই অঞ্চলে গরম বেশি পড়েছে। ফলে ওয়ালটনের ফ্রিজ, এয়ারকন্ডিশনার, এয়ার কুলার, সিলিং ও রিচার্জেবল টেবিল ফ্যান বেশি বিক্রি হয়েছে।

খুলনার মতো চট্টগ্রাম, ফেনী, কুমিল্লা, নোয়াখালী, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, রাজশাহী, সিলেট, বরিশালসহ অন্যান্য অঞ্চলেও ঈদের ছুটির দিনগুলোতেও ওয়ালটন ফ্রিজ, এসি ও টেলিভিশন ব্যাপক বিক্রি হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট অঞ্চলের ওয়ালটন বিক্রয় প্রতিনিধিরা।



মন্তব্য