kalerkantho

করপোরেট কর্নার

১৫ জুন, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

দুরন্ত : আরএফএল গ্রুপের বাইসাইকেল ব্র্যান্ড ‘দুরন্ত’ চট্টগ্রামে একটি শোরুম চালু করেছে। সম্প্রতি নগরীর নাসিরাবাদে আরএফএলের এমডি আর এন পাল দুরন্তের এই গ্যালারিটি উদ্বোধন করেন। দুরন্ত গ্যালারিতে বিভিন্ন ধরনের বাইসাইকেল, বাইসাইকেল অ্যাকসেসরিজ, খেলনা ও ক্রীড়াসামগ্রী পাওয়া যাচ্ছে। সংবাদ বিজ্ঞপ্তি।


 

এনার্জিপ্যাক : এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশনের মোটর ভেহিকল ডিভিশন (এমভিডি) আকাই বাসের একমাত্র পরিবেশক হিসেবে সাফল্যের সঙ্গে ঢাকা টু কিশোরগঞ্জ রুটে চালিত যাতায়াত প্রাইভেট লিমিটেডের চারটি লাক্সারি এয়ারকন্ডিশন বাসের চালান হস্তান্তর করে। এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশনের মোটর ভেহিকল ডিভিশনের মহাব্যবস্থাপক ও পরিচালনা প্রধান জসীম উদ্দিন (স্বপন), এবং সহকারী মহাব্যবস্থাপক ফাইয়াজ এইচ চৌধুরীর কাছ থেকে যাতায়াতের জন্য চেয়ারম্যান মিজানুর রহমান, এমডি জুনায়েদ পিন্টু বাসগুলোর চালান গ্রহণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


 

মার্কেন্টাইল ব্যাংক : মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোগে গত বুধবার এক ইফতার ও দোয়া মাহফিল ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের এমডি ও সিইও কাজী মসিহুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অডিট কমিটির চেয়ারম্যান ড. মাহমুদ ওসমান ইমামসহ অন্যরা। সংবাদ বিজ্ঞপ্তি।


 

মধুমতি ব্যাংক : মধুমতি ব্যাংকের নির্বাহী কমিটির ৭৩তম সভা গতকাল বৃহস্পতিবার ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি। আরো উপস্থিত ছিলেন কমিটির সদস্য শারমীন গ্রুপের এমডি মোহাম্মদ ইসমাইল হোসেন, লাবীব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর, মোনা ফিন্যানশিয়াল কনসালটেন্সি অ্যান্ড সিকিউরিটিজের পরিচালক আহসানুল ইসলাম টিটু এবং ব্যাংকের এমডি ও সিইও মো. সফিউল আজম। সংবাদ বিজ্ঞপ্তি।



মন্তব্য