kalerkantho


শিক্ষা উন্নয়ন প্রকল্পে শেভরনের সহায়তা

হবিগঞ্জ প্রতিনিধি   

১৫ জুন, ২০১৮ ০০:০০



শিক্ষা উন্নয়ন প্রকল্পে শেভরনের সহায়তা

শেভরন : শেভরন এশিয়া সাউথ বিজনেস ইউনিটের ব্যবস্থাপনা পরিচালক ব্র্যাড মিডলটন, শেভরন বাংলাদেশের নতুন প্রেসিডেন্ট নিল মেনগেস, বিদায়ী প্রেসিডেন্ট কেভিন লিয়ন এবং শেভরন বাংলাদেশের ডিরেক্টর অপারেশনস গ্যারি অড় স্কুলগুলোর মাঝে আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন

হবিগঞ্জের নবীগঞ্জে বিবিয়ানা গ্যাস ফিল্ড এলাকার চারটি স্কুলের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে শেভরন আর্থিক সহায়তা করেছে। শেভরনের বিবিয়ানা গ্যাস ফিল্ডে গতকাল বৃহস্পতিবার এক অনুষ্ঠানে নির্বাচিত স্কুলগুলোর প্রতিনিধিদের হাতে ১০ লাখ ৯২ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়। প্রদত্ত সহায়তার মাধ্যমে স্কুল কর্তৃপক্ষ এক বছরের জন্য তাদের নিজ নিজ স্কুলে তিনজন করে মোট ১২ জন প্রশিক্ষক নিয়োগ দেবে যাতে স্কুলগুলো বিজ্ঞান, অঙ্ক ও ইংরেজি বিষয়ে আরো ভালোভাবে পাঠ দান করতে পারে।

শেভরন এশিয়া সাউথ বিজনেস ইউনিটের ব্যবস্থাপনা পরিচালক ব্র্যাড মিডলটন, শেভরন বাংলাদেশের নতুন প্রেসিডেন্ট নিল মেনগেস, বিদায়ী প্রেসিডেন্ট কেভিন লিয়ন এবং শেভরন বাংলাদেশের ডিরেক্টর অপারেশনস গ্যারি অড় ওই স্কুলগুলোর মাঝে চেক হস্তান্তর করে। এ সময় নবীগঞ্জ উপজেলার দীঘলবাক উচ্চ বিদ্যালয়ের পক্ষে প্রধান শিক্ষক ইমদাদুল হক, নাদামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ রঞ্জন সূত্রধর, ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলম ও ঘোলডুবা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন ও শেভরন বাংলাদেশের পিজিপিএ বিভাগের ম্যানেজার ইমাম হাসান বক্তব্য দেন।


মন্তব্য