kalerkantho


এসবিএসি ব্যাংকের নতুন দুই ডিএমডি

বাণিজ্য ডেস্ক   

২৪ মে, ২০১৮ ০০:০০



এসবিএসি ব্যাংকের নতুন দুই ডিএমডি

পদোন্নতি পেয়ে সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হয়েছেন মোহাম্মদ সেলিম চৌধুরী ও মো. মামুনুর রশিদ মোল্লা। এর আগে তাঁরা ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) হিসেবে দায়িত্ব পালন করেন।

মোহাম্মদ সেলিম চৌধুরী ব্যাংকের আগ্রাবাদ শাখার ব্যবস্থাপকের দায়িত্ব পালন করছেন। এসবিএসি ব্যাংকে যোগদানের আগে তিনি প্রিমিয়ার ব্যাংকে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে খাতুনগঞ্জ শাখার ব্যবস্থাপক ছিলেন। তিনি ১৯৮৭ সালে অফিসার হিসেবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে যোগদান করেন। দীর্ঘ তিন দশকের ব্যাংকিং ক্যারিয়ারে তিনি এনসিসি ও প্রিমিয়ার ব্যাংকের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।

মো. মামুনুর রশিদ মোল্লা এসবিএসি ব্যাংকের এসইভিপি ও প্রিন্সিপাল শাখার প্রধান হিসেবে কর্মরত আছেন। তিনি ১৯৮৯ সালে ইসলামী ব্যাংকে যোগ দেন এবং পরে ১৯৯৫ সালে ফাউন্ডিং মেম্বার প্রাইম ব্যাংকের মতিঝিল শাখা এবং পরে বৈদেশিক বাণিজ্যিক শাখায় দায়িত্ব পালন করেন। এসবিএসি ব্যাংকে যোগদানের আগে তিনি ন্যাশনাল ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন এবং ২০১০-১৬ পর্যন্ত ন্যাশনাল ব্যাংকের মতিঝিল ও আগ্রাবাদ শাখার ব্যবস্থাপকের দায়িত্ব পালন করেন। তিনি ন্যাশনাল ব্যাংকের প্রধান কার্যালয়ে ঋণঝুঁকি ব্যবস্থাপনা বিভাগ (২) প্রধান ছিলেন।



মন্তব্য