kalerkantho


রংপুরে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন

রংপুর অফিস   

২ মার্চ, ২০১৮ ০০:০০



রংপুরে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন

রংপুরে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলনে সভাপতিত্ব করেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী। ছবি : কালের কণ্ঠ

রংপুরে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রংপুরের ভিন্ন জগৎ অ্যাম্যাউসমেন্ট পার্কে অনুষ্ঠিত এই সম্মেলনে বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা ছাড়াও রংপুর ও রাজশাহী বিভাগ থেকে আসা তিন শতাধিক পরিবেশক তাঁদের পরিবারের সদস্যসহ অংশ নেন। এ সম্মেলনে পরিবেশকদের সঙ্গে সম্পর্কের বন্ধন আরো সুদৃঢ় করার ঘোষণা দিয়েছে বসুন্ধরা গ্রুপ।

বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভীর সভাপতিত্বে কর্মকর্তারা বলেন, যাঁরা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রুপের সঙ্গে ব্যবসা করে আসছেন তাঁরা অবশ্যই জানেন সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বসুন্ধরা বদ্ধপরিকর। আর সে জন্যই বসুন্ধরা এলপি গ্যাসের আজ এই বিশাল পরিবার। সবার সহযোগিতা ও ভালোবাসার কারণেই বসুন্ধরা আজ দেশের ১ নম্বর এলপি গ্যাস ব্র্যান্ড। পরিবেশকদের সব ধরনের সমস্যা সমাধানে বসুন্ধরা গ্রুপ আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও করবে।

সম্প্রতি ভোক্তাদের সুবিধার্থে বসুন্ধরা এলপি গ্যাসের দাম কমিয়ে আনা হয়েছে উল্লেখ করে বক্তারা বলেন, এতে করে ভোক্তা চাহিদার পাশাপাশি পরিবেশকদের ভেতরও এর চাহিদা বৃদ্ধি পেয়েছে। শুরু থেকেই এলপি গ্যাস দামের ক্ষেত্রে পরিবেশকদের সুবিধা দিয়ে আসছে বসুন্ধরা এলপি গ্যাস।

এর আগে সকাল ৯টা থেকে ভিন্ন জগৎ বিনোদনকেন্দ্রে পরিবেশকরা তাঁদের পরিবারসহ বিভিন্ন রাইডে অংশগ্রহণের পাশাপাশি বিনোদনমূলক কার্যক্রমে অংশগ্রহণ করে। তাদের অংশগ্রহণে এই পরিবেশক সম্মেলন এক আনন্দঘন পারিবারিক মিলনমেলায় পরিণত হয়। দুপুরের খাবারের পর আশপাশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আগত বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকরা বক্তব্য দেন। তাঁদের কাছে বাড়তি আনন্দ হিসেবে যোগ হয় চিত্রনায়িকা পপি, কণ্ঠশিল্পী কর্নিয়া, কৌতুক অভিনেতা শাহীনের উপস্থিতি। বিনোদনমূলক গান-নৃত্য ও নাটক পরিবেশনার পাশাপাশি অনুষ্ঠিত হয় র‌্যাফল ড্র।

এ সময় বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স মাহাবুব আলম, হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দীন, হেড অব সাপ্লাই চেইন আব্দুস শুকুর, সাপ্লাই চেইন ডিজিএম সরোয়ার হোসেইন সোহাগ, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সেক্রেটারি শরীফুল ইসলামসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



মন্তব্য