kalerkantho


চট্টগ্রামে শুরু সনি ক্যামেরা ফেস্টিভাল

বাণিজ্য ডেস্ক   

২৯ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



চট্টগ্রামে শুরু সনি ক্যামেরা ফেস্টিভাল

র‌্যাংগস ইলেকট্রনিকস সম্প্রতি চট্টগ্রামে সনি ক্যামেরা ফেস্টিভাল ২০১৭ আয়োজন করেছে। সনি সেন্টার, ওয়াশা কর্নার, চট্টগ্রামের নিজস্ব শোরুমে সনির সর্বাধুনিক প্রযুক্তির সাইবার-সট ও হ্যান্ডিক্যাম নিয়ে এই মেলা আয়োজন করা হয়। আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত সর্বসাধারণের জন্য মেলা উন্মুক্ত থাকবে।

মেলায় আকর্ষণীয় ফিচারসংবলিত নতুন মডেলের সাইবার-সট ও হ্যান্ডিক্যাম, সঙ্গে স্পেশাল প্রাইজ, বিনা মূল্যে আকর্ষণীয় টি-শার্ট, ১৬ জিবি এসডি কার্ড, ক্যারিয়িং ব্যাগ ও সেলটি স্টিক এবং তিন বছরের নিশ্চিত ওয়ারেন্টি। তা ছাড়া নির্দিষ্ট ব্যাংকের মাধ্যমে অতিরিক্ত ইন্টারেস্ট ছাড়াই সর্বোচ্চ ১২ কিস্তিতে পণ্য ক্রয়ের সুযোগ থাকছে।

র‌্যাংগস ইলেকট্রনিকসের জেনারেল ম্যানেজার, কমার্শিয়াল মুসা কামাল মাহমুদ ওই অনুষ্ঠানের উদ্বোধন করেন। অন্যদের মধ্যে সন্তোস কুমার দাস, এরিয়া ম্যানেজার, চট্টগ্রাম জোন; মোহাইমিনুল এছাহাক প্রতীক, ডেপুটি ম্যানেজার, মার্কেটিং তাজনীন তামান্না, অফিসার, মার্কেটিংসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩৩ বছর ধরে র‌্যাংগ্স ইলেকট্রনিকস্ সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সঙ্গে বিশ্বখ্যাত জাপানিজ ব্রান্ড সনির সব ধরণের পণ্য বাংলাদেশে বাজারজাত করে আসছে। ক্রেতাদের দোরগোড়ায় পণ্য ও সেবা পৌঁছে দিতে সনি-র‌্যাংগেসর দেশব্যাপী ৮৩ টি নিজস্ব বিক্রয়কেন্দ্র এবং ৪৫০টিরও বেশি ডিলার নেটওয়ার্ক রয়েছে।



মন্তব্য