kalerkantho


ওয়ালটনের এলইডি টিভি বিক্রি বেড়েছে ২৫%

বাণিজ্য ডেস্ক   

১৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



চলতি বছরের জানুয়ারি থেকে নভেম্বর পর্যন্ত গত বছরের একই সময়ের তুলনায় প্রায় ৯২ শতাংশ বেশি বিক্রি হয়েছে ওয়ালটনের ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন। আর একই সময়ে ওয়ালটনের সব মডেলের এলইডি টিভি বিক্রি বেড়েছে প্রায় ২৫ শতাংশ।

গতকাল ওয়ালটন জানায়, গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন টেলিভিশন ম্যানুফ্যাকচারিং ইউনিটে অসংখ্য বৈচিত্র্যময় ডিজাইনের এলইডি টিভি তৈরি হচ্ছে। এর মধ্যে রয়েছে ২০, ২৪, ২৮, ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির টেলিভিশন। এর মধ্যে সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে ৩২ ইঞ্চি এলইডি টিভি। মডেল ভেদে এসব টিভির দাম ২০ হাজার ৮০০; ২০ হাজার ৯৯০; ২১ হাজার ৮০০ ও ২১ হাজার ৯০০ টাকা।

ওয়ালটন টিভি গবেষণা ও উন্নয়ন বিভাগের অ্যাডিশনাল ডিরেক্টর সৌরভ আক্তার বলেন, দেশের সব শ্রেণি-পেশার ক্রেতাদের রুচি ও ক্রয়ক্ষমতা অনুযায়ী বিভিন্ন সাইজের অসংখ্য ডিজাইনের টেলিভিশন প্রস্তুত করছেন তাঁরা।

ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, আইএসও ক্লাস সেভেন ডাস্ট ফ্রি ক্লিন রুমে তৈরি হচ্ছে এলইডি টিভির এসভিএ, আইপিএস এবং এইচএডিএস প্যানেল, যা প্যানেলের গুণগত মান ও দীর্ঘস্থায়িত্ব নিশ্চিত করছে। দর্শকরা পাচ্ছেন ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল এবং হাই কন্ট্রাস্ট রেশিও। সেই সঙ্গে ওয়ালটন টিভিতে বিদ্যুৎ সাশ্রয় হচ্ছে ব্যাপক।

তিনি জানান, ওয়ালটন টিভিতে দেওয়া হচ্ছে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি।


মন্তব্য