kalerkantho


আইসিসিবিতে মোটরবাইক শো ২৩ মার্চ

নিজস্ব প্রতিবেদক   

১৪ মার্চ, ২০১৭ ০০:০০



আইসিসিবিতে মোটরবাইক শো ২৩ মার্চ

আইএফআইসি ব্যাংক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে রাজধানীর আইএফআইসি টাওয়ারে এক অনুষ্ঠানের আয়োজন করে। সেখানে উপস্থিত ছিলেন ব্যাংকের এমডি ও সিইও শাহ এ সারওয়ারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হচ্ছে তিন দিনের মোটর বাইক শো। সেমস গ্লোবালের আয়োজনে আগামী ২ মার্চ অনুষ্ঠিতব্য এই প্রদর্শনীতে দেশি-বিদেশি অটোমোটিভ, কার, বাইক ও অটো যন্ত্রাংশ নিয়ে ১৮০টি প্রতিষ্ঠান এই আন্তর্জাতিক প্রদর্শনীতে অংশ নেবে।

গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবে একটি সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় সেমস গ্লোবালের কর্মকর্তারা। সংবাদ সম্মেলনে বলা হয়, জাপান, কোরিয়া, চীন, যুক্তরাষ্ট্র, ইতালি, ভিয়েতনাম, সৌদি আরব, ভারত ও বাংলাদেশের ১৮০টি প্রতিষ্ঠান এ প্রদর্শনীতে অংশ নেবে। তারা অটোমোটিভ, কার, বাইক ও অটো যন্ত্রাংশ প্রদর্শন করবে। এখানে কয়েকটি বিষয়ে আলাদা আলাদা শো হবে বলেও জানান তাঁরা। এর মধ্যে ‘১২তম ঢাকা মোটর শো, তৃতীয় ঢাকা বাইক শো, দ্বিতীয় ঢাকা অটোপার্টস শো, এবং ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো-২০১৭ অনুষ্ঠিত হবে। যেখানে ৩৬০টি স্টল থাকবে বলে জানান তাঁরা।

সংবাদ সম্মেলনে সেমস গ্লোবালের গ্রুপ প্রেসিডেন্ট এবং ইউএসএ-এশিয়া প্যাসিফিকের এমডি মেহরুন এন ইসলাম বলেন, বাংলাদেশে দ্রুত প্রসারমান অটোমোটিভ ও অটো-কম্পোন্যান্ট খাতকে বেগবান করার লক্ষ্যে আয়োজিত এই প্রদর্শনীতে ক্রেতা, দর্শক ও উদ্যোক্তারা ব্র্যান্ড নিউ গাড়ি, যন্ত্রাংশ ও নতুন নতুন প্রযুক্তির সঙ্গে পরিচিত হতে পারবে।


মন্তব্য