kalerkantho


এসএমই মেলা শুরু কাল

এসএমই উদ্যোক্তারা স্বীকৃতি পাবেন

নিজস্ব প্রতিবেদক   

১৪ মার্চ, ২০১৭ ০০:০০



পঞ্চমবারের মতো ‘জাতীয় এসএমই মেলা- ২০১৭’ আয়োজন করতে যাচ্ছে এসএমই ফাউন্ডেশন। ১৫ থেকে ১৯ মার্চ অনুষ্ঠিতব্য পাঁচ দিনের এ মেলায় সারা দেশ থেকে ২০০টি এসএমই প্রতিষ্ঠান ২১৬টি স্টলে তাদের উত্পাদিত পণ্য প্রদর্শন করবে। মেলায় প্রথমবারের মতো অর্থনৈতিক অবদানের স্বীকৃতি দেওয়া হবে এসএমই উদ্যোক্তাদের।

গতকাল সোমবার এসএমই ফাউন্ডেশনের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির এমডি মো. সফিকুল ইসলাম সাংবাদিকদের এসব তথ্য জানান। সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ১৫ মার্চ সকাল ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের ‘হল অব ফেম’-এ মেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। বিশেষ অতিথি থাকবেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বেগম মেহের আফরোজ চুমকি, শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মোশাররফ হোসেন ভূঁইয়া এনডিসি, এবং এফবিসিসিআইয়ের সভাপতি আবদুল মাতলুব আহমাদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারপারসন কে এম হাবিব উল্লাহ। অনুষ্ঠানে ‘জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার-২০১৭’ ও ‘জাতীয় এসএমই ব্যবসা পরিকল্পনা প্রতিযোগিতা-২০১৬’-এর বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হবে।


মন্তব্য