kalerkantho


মোনালিসা উইমেন্স ক্লাবের সেমিনার কক্সবাজারে

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১৪ মার্চ, ২০১৭ ০০:০০



মোনালিসা উইমেন্স ক্লাবের সেমিনার কক্সবাজারে

গতকাল পর্যটন নগরী কক্সবাজারে ‘নারীদের স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা’ শীর্ষক সেমিনারের আয়োজন করে মোনালিসা উইমেন্স ক্লাব। এতে শহরের সৈকত উচ্চ বালিকা বিদ্যালয়ে বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহণ করে

মোনালিসা উইমেন্স ক্লাব নারীদের ঋতুকালীন স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা বিষয়ে জনসচেতনতা বাড়াতে জাতীয় পর্যায়ে বিভিন্ন স্কুল-কলেজগুলোতে সেমিনার করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গতকাল পর্যটন নগরী কক্সবাজারে ‘নারীদের স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা’ শীর্ষক এক সেমিনার আয়োজন করা হয়।

শহরের স্বনামধন্য সৈকত উচ্চ বালিকা বিদ্যালয়ে গতকাল সোমবার এ সেমিনারের আয়োজন করা হয়। সেমিনার শেষে শিক্ষক-শিক্ষার্থীদের কাছে মোনালিসা উইমেন্স ক্লাবের ফ্রি রেজিস্ট্রেশন এবং নতুন মোড়কের মোনালিসার ফ্রি স্যাম্পল বিতরণ করা হয়। অনুষ্ঠানে নারীদের পিরিয়ডকালীন স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা বিষয়ে বক্তব্য দেন বিশিষ্ট গাইনি বিশেষজ্ঞ এবং কক্সবাজার সদর হাসপাতালের চিকিত্সক ডা. লামিয়া।

অনুষ্ঠান সঞ্চালনায় বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের ম্যানেজার (ব্র্যান্ড) হাইজিন প্রডাক্টস সিলভিয়া জাহাঙ্গীর। অনুষ্ঠানে চট্টগ্রাম জেলার অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সাজ্জাদুল ইসলাম ও এরিয়া ম্যানেজার এবং বিক্রয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


মন্তব্য