kalerkantho


কর্মক্ষেত্রে অবদানের স্বীকৃতি পেলেন পেশাজীবী নারীরা

বাণিজ্য ডেস্ক   

১০ মার্চ, ২০১৭ ০০:০০



কর্মক্ষেত্রে অবদানের স্বীকৃতি পেলেন পেশাজীবী নারীরা

‘ইন্সপায়ারিং উইমেন অ্যাওয়ার্ড ২০১৭’ অনুষ্ঠানে পুরস্কৃত পেশাজীবী নারীরা।

বিভিন্ন খাতের পেশাজীবী নারীদের মধ্যে যাঁরা নিজ নিজ প্রতিষ্ঠান ও সমাজের জন্য ব্যাপক অবদান রেখেছেন তাঁদের পুরস্কৃত করা হয়েছে।

আন্তর্জাতিক নারী দিবস ২০১৭ উপলক্ষে ‘উইমেন ইন লিডারশিপ’ (ডাব্লিউআইএল) বা নেতৃত্বের ক্ষেত্রে নারী নামের প্রকল্প ও তার বাস্তবায়নকারী সংস্থা বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) এই পুরস্কার দেওয়ার উদ্যোগ নেয়। এসিআই পিওর স্পাইসেসের সহযোগিতায় ‘ইন্সপায়ারিং উইমেন অ্যাওয়ার্ড ২০১৭’ শীর্ষক এই পুরস্কারটি দেওয়া হয়।

ঢাকার লা মেরিডিয়ান হোটেলে সম্প্রতি এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এসিআই সল্টের ব্যবস্থাপনা পরিচালক ও এসিআই লিমিটেডের নির্বাহী পরিচালক সৈয়দ আলমগীর।

এতে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের (বিবিএফ) পরিচালক ও ডাব্লিউআইএলের প্রেসিডেন্ট নাদিয়া আন্দালীব প্রীমা তাঁর বক্তব্যে পুরস্কার বিজয়ী নারীদের অগ্রিম অভিনন্দন জানান। একই সঙ্গে তিনি এই পুরস্কারের জন্য নমিনেশন বা মনোনয়ন পাওয়া পেশাজীবী নারীদেরও কঠোর পরিশ্রম এবং নিজ নিজ প্রতিষ্ঠান থেকে ইন্সপায়ারিং উইমেন হিসেবে মনোনীত হওয়ায় তাঁদের প্রশংসা করেন। অনুষ্ঠানে একটি বিশেষ বক্তব্য দেন লা মেরিডিয়ান হোটেল ঢাকার মহাব্যবস্থাপক (জিএম) অশ্বিনী নায়ার।


মন্তব্য