kalerkantho


‘এস্টিম’ চালু করল সাউথইস্ট ব্যাংক

নিজস্ব প্রতিবেদক   

৬ মার্চ, ২০১৭ ০০:০০



‘এস্টিম’ চালু করল সাউথইস্ট ব্যাংক

গ্রাহকদের জন্য সাউথইস্ট ব্যাংক সম্প্রতি প্রায়োরিটি ব্যাংকিং প্রডাক্ট ‘এস্টিম’ এবং কো-ব্র্যান্ডেড ‘মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড’ উদ্বোধন করেছে। অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির উপস্থিত ছিলেন

বিশেষ শ্রেণির গ্রাহকদের জন্য ‘এস্টিম’ নামে প্রায়োরিটি ব্যাংকিং প্রডাক্ট এবং কো-ব্র্যান্ডেড ‘মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড’ চালু করেছে বেসরকারি খাতের সাউথইস্ট ব্যাংক লিমিটেড। গত শনিবার ঢাকার লা মেরিডিয়ান হোটেলে পণ্য দুটি চালুর ঘোষণা দেন ব্যাংকটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির তাঁর বক্তব্যে ১৯৯৫ সালে ব্যাংক প্রতিষ্ঠার ইতিহাস এবং বছরের পর বছর ধরে তার ক্রমাগত প্রবৃদ্ধির চিত্র তুলে ধরেন। তিনি বলেন, সাউথইস্ট ব্যাংকের প্রায়োরিটি ব্যাংকিং প্রডাক্ট ‘এস্টিম’ পণ্যটি ব্যাংকিং জগতে একটি মাইলফলক হিসেবে গ্রাহকদের ব্যাংকিং চাহিদা পূরণে অগ্রণী ভূমিকা পালন করবে। এর মাধ্যমে গ্রাহকের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেবে।

ব্যাংকের সাবেক চেয়ারম্যান ইউসুফ আবদুল্লাহ হারুন এবং সাবেক চেয়ারম্যান ও পরিচালক আজিম উদ্দিন আহমেদ ব্যাংকের সেবা মানের ক্রমাগত উন্নতি ও এই প্রচেষ্টায় উন্নয়নের ধারাবাহিকতার কথা বলেন। অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সহিদ হোসেন স্বাগত বক্তব্য দেন।

অনুষ্ঠানে জানানো হয়, ‘এস্টিম’ পণ্যটির বৈশিষ্ট্য হলো এই সেবাপণ্য গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে ব্যাংকিং কার্যক্রমকে আরো সহজতর করবে এবং তারা বিশেষ সুযোগ-সুবিধা ভোগ করবে।


মন্তব্য