kalerkantho

কর্পোরেট কর্নার

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



কর্পোরেট কর্নার

ব্যাংক এশিয়া সিকিউরিটিজের চেয়ারম্যান আ. রউফ চৌধুরী গত ৩১ ডিসেম্বর সমাপ্ত বছরের নিরীক্ষিত হিসাব বিবরণীতে স্বাক্ষর করছেন। রাজধানীর মতিঝিলে কম্পানির প্রধান কার্যালয়ে গতকাল অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের সভায় তিনি এই অনুমোদন দেন। সংবাদ বিজ্ঞপ্তি।


সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক কুমিল্লার ব্রাহ্মণপাড়ার হারিছ মিয়ার অন্ধ পরিবারকে (পাঁচ সদস্যের চারজনই জন্মান্ধ) বসবাসের জন্য আধা পাকা বাড়ি নির্মাণ করে দিয়েছে। ব্যাংকের পক্ষ থেকে কম্পানি সেক্রেটারি মো. মোকাদ্দেস আলী সম্প্রতি হারিছ মিয়াকে ওই ঘরের চাবি হস্তান্তর করেন


ওয়ান ব্যাংক এবং আরএকে ব্যাংক, দুবাই, ইউএইর মধ্যে সম্প্রতি একটি দ্বিপক্ষীয় আলোচনা ঢাকার ওয়েস্টিন হোটেলে অনুষ্ঠিত হয়। ওয়ান ব্যাংকের এমডি এম ফখরুল আলম এবং ইন্টারন্যাশনাল ডিভিশনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আরএকে ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।


ঢাকার মধ্য বাড্ডায় সম্প্রতি জীলস শপের নতুন একটি জুতার দোকান উদ্বোধন করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. জহির উদ্দিন তারিক, এমডি জসীম মো. আল-আমিনসহ অন্য কর্মকর্তারা। সংবাদ বিজ্ঞপ্তি।   


ওয়ার্ল্ড এইচ আর কংগ্রেস প্রতিষ্ঠার রজত জয়ন্তীতে আনোয়ার গ্রুপের প্রধান মানবসম্পদ কর্মকর্তা কাজী রাকিবউদ্দিন আহমেদকে হান্ড্রেড মোস্ট ইনফ্লুয়েনশিয়াল গ্লোবাল এইচ আর প্রফেশনালসের সম্মাননায় ভূষিত করা হয়েছে।


সাউথইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য ইএমআই সংবলিত স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে ইউনাইটেড হাসপাতালের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

হাসপাতলের চিফ কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ডা. শাগুফা আনোয়ার এবং সাউথইস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আবদুস সবুর খান চুক্তিতে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স দ্রুত ও নিরাপদে প্রাপকের হাতে তুলে দেওয়ার লক্ষ্যে এনসিসি ব্যাংক সম্প্রতি কর্মসংস্থান ব্যাংকের সঙ্গে একটি চুক্তি করেছে। এনসিসি ব্যাংকের এমডি গোলাম হাফিজ আহমেদ এবং কর্মসংস্থান ব্যাংকের এমডি মো. আবদুর রউফ চুক্তিতে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে গতকাল ঢাকা ইন্টারন্যাশনাল টেক্সটাইল অ্যান্ড গার্মেন্ট মেশিনারি প্রদর্শনীর তৃতীয় দিনে সোনালী ট্রেডার্সের স্টলে দর্শনার্থীদের উন্নতমানের প্রেশার ভাল্ভ ও পাইপ ফিটিংসের কার্যপ্রণালি দেখায় ইতালি ও তুরস্কের উতপাদকরা। ছবি : কালের কণ্ঠ


মন্তব্য