kalerkantho


ডিজিটাল ইনভার্টার এসি আনল স্যামসাং

বাণিজ্য ডেস্ক   

২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



বিশ্বের প্রথম ৮-পোল ডিজিটাল ইনভার্টার কম্প্রেসরসম্পন্ন এসি এবং নন-ইনভার্টার কম্প্রেসরসম্পন্ন এয়ারকন্ডিশনার (এসি) বাজারে এনেছে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ। সম্প্রতি এক অনুষ্ঠানে নতুন মডেলের এসিগুলো উন্মোচন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কনজ্যুমার ইলেকট্রনিকস ফিরোজ মোহাম্মদ, হোম অ্যাপ্লায়েন্সের প্রোডাক্ট ম্যানেজার সালমান আব্বাস খান, কনজুমার ইলেকট্রনিকসের মার্কেটিং ম্যানেজার সাজ্জাদ মাহমুদ প্রমুখ।

অনুষ্ঠানে ফিরোজ মোহাম্মদ বলেন, ‘বাংলাদেশে প্রথমবারের মতো দ্রুততর সময়ে শীতলীকরণ এবং বিদ্যুত্ ব্যবস্থাপনা নিশ্চিত করতে আমরা নিয়ে এসেছি ৮-পোল ডিজিটাল কম্প্রেসর এসি। আমরা বিশ্বাস করি, আমাদের গ্রাহকরা এই উদ্ভাবনকে পছন্দ করবেন। ’

গ্রাহকরা স্যামসাংয়ের সব ব্র্যান্ড শপ এবং অনুমোদিত ডিস্ট্রিবিউটর-ট্রান্সকম ডিজিটাল এবং র্যাংগস থেকে এই পণ্যগুলো কিনতে পারবেন। এই এসিগুলোর সঙ্গে গ্রাহকরা আরো পাবেন ১৫ ফুট স্যামসাং কপার পাইপ, যন্ত্রাংশ এবং বিক্রয়োত্তর সেবার এক বছরের ওয়ারেন্টি, ফ্রি হোম ডেলিভারি ও ইনস্টলেশন এবং ইএমআই সুবিধা।

অনুষ্ঠানে জানানো হয়, তিনটি আলাদা ক্যাপাসিটির-এক টন, দেড় টন এবং দুই টন এসি এখন বাজারে পাওয়া যাচ্ছে। ডিজিটাল ইনভার্টার এসি পাওয়া যাচ্ছে ৭৬ হাজার ৯০০ টাকা থেকে এক লাখ ৫৯০০ টাকার মধ্যে এবং নন-ইনভার্টার এসি পাওয়া যাচ্ছে ৫৫ হাজার ৯০০ টাকা থেকে ৮২ হাজার ৯০০ টাকার মধ্যে। ডিজিটাল ইনভার্টার এসির গ্রাহকরা ১০ বছরের কম্প্রেসর রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এবং নন-ইনভার্টার এসির গ্রাহকরা পাঁচ বছরের কম্প্রেসর রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পাবেন।


মন্তব্য