kalerkantho


এমিরেটসের টিকিট কেনা যাবে সিটি ব্যাংকের কার্ডে

বাণিজ্য ডেস্ক   

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



এমিরেটসের টিকিট কেনা যাবে সিটি ব্যাংকের কার্ডে

সিটি ব্যাংকের এমডি ও সিইও সোহেল আর কে হুসেইন এবং এমিরেটসের এরিয়া ম্যানেজার, বাংলাদেশ খালিদ হাসান চুক্তি স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

সিটি ব্যাংক ও এমিরেটসের মধ্যে সম্প্রতি কার্ড অ্যাকোয়ারিং-সংক্রান্ত একটি চুক্তি হয়েছে। এই চুক্তির মাধ্যমে সিটি ব্যাংক এমিরেটস বাংলাদেশের প্রথম ও একমাত্র কার্ড অ্যাকোয়ারার হওয়ার গৌরব অর্জন করেছে।

এখন কার্ড গ্রাহকরা তাদের স্থানীয় বা আন্তর্জাতিক ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে বাংলাদেশে এমিরেটসের সব সেলস কাউন্টার থেকে এয়ার টিকিট ও সার্ভিস কিনতে পারবে। এ সুবিধাটি দেশের ও বিদেশের সব ভিসা, মাস্টার কার্ড এবং আমেরিকান এক্সপ্রেস কার্ডের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর কে হুসেইন এবং এমিরেটসের এরিয়া ম্যানেজার, বাংলাদেশ খালিদ হাসান চুক্তিটি স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন, হেড অব কার্ডস মাজহারুল ইসলাম, হেড অব ব্র্যান্ড নাজমুল করিম, এমিরেটসের ফিন্যান্স অ্যান্ড অ্যাডমিন ম্যানেজার রফিকুল ইসলাম, সেলস ম্যানেজার ইসমাইল ভূঁইয়াসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


মন্তব্য