kalerkantho

কর্পোরেট কর্নার

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



কর্পোরেট কর্নার

জাইকার অর্থায়নে ‘আরবান সেফটি প্রজেক্ট’-এর আওতায় তৈরি পোশাক খাতে দীর্ঘমেয়াদি তহবিল ব্যবহারের লক্ষ্যে সম্প্রতি বাংলাদেশ ব্যাংক ও ব্যাংক এশিয়া একটি চুক্তি স্বাক্ষর করেছে। গভর্নর ফজলে কবিরের উপস্থিতিতে কেন্দ্রীয় ব্যাংকের এসএমই অ্যান্ড এসপিডি বিভাগের মহাব্যবস্থাপক স্বপন কুমার রায় ও ব্যাংক এশিয়ার এমডি মো. আরফান আলী চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস কে সুর চৌধুরী ও জাইকা বাংলাদেশ অফিসের চিফ রিপ্রেজেনটেটিভ তাকাতোশি নিশিকাতা উপস্থিত ছিলেন।



 

বেসিসের সভাপতি মোস্তাফা জব্বার এবং ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাজধানীর বিসিএস কম্পিউটার সিটির দ্বিতীয় তলায় ওয়ালটন প্লাজার উদ্বোধন করছেন। আরো ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন)।



 

বিশ্বের সবচেয়ে বড় ভোগ্যপণ্যের প্রদর্শনী অ্যাম্বিয়েন্টি গত ১০ থেকে ১৪  ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় জার্মানির ফ্রাংকফুর্টের একটি স্টলের সামনে মেসি ফ্রাংকফুর্টের যোগাযোগ পরিচালক নাজনীন সালাহউদ্দিন, বাণিজ্য মন্ত্রণালয়ের  যুগ্ম সচিব রুখসানা হাসিন, জার্মানিতে বাংলাদেশের রাষ্ট্রদুত ইমতিয়াজ আহমেদ,  কমার্শিয়াল কনস্যুলার ফিরোজ উদ্দিন।



 

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) ও বাংলাদেশ ব্যাংকের মধ্যে সম্প্রতি জাইকার অর্থায়নে ‘আরবান বিল্ডিং সেফটি প্রজেক্ট’ বিষয়ক চুক্তি স্বাক্ষরিত হয়। বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ইউসিবির এমডি মুহম্মদ আলী ও বাংলাদেশ ব্যাংকের এসএমই স্পেশাল প্রগ্রামস বিভাগের জিএম স্বপন কুমার রায় চুক্তিতে স্বাক্ষর করেন।



 

আরএকে পেইন্টসের নতুন মোড়ক উন্মোচন ও বিজনেস পার্টনার মিট-২০১৭ সম্প্রতি রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে  আরএকে পেইন্টসের চেয়ারম্যান এস এ কে একরামুজ্জামান, এমডি কামার-উজ-জামানসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তি।



 

জাইকার সহায়তায় তৈরি পোশাক খাতের সংস্কারে সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের সঙ্গে আইএফআইসি ব্যাংক একটি ঋণ চুক্তি স্বাক্ষর করেছে। গভর্নর ফজলে কবিরের উপস্থিতিতে আইএফআইসি ব্যাংকের এমডি ও সিইও শাহ এ সারওয়ার এবং বাংলাদেশ ব্যাংকের এসএমই অ্যান্ড এসপিডি বিভাগের মহাব্যবস্থাপক স্বপন কুমার রায় চুক্তিতে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য