kalerkantho


নান্দাইলে রানার-বাজাজের বিপণনকেন্দ্র উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নান্দাইলে রানার-বাজাজের বিপণনকেন্দ্র উদ্বোধন

গত মঙ্গলবার বাজাজের জেনারেল ম্যানেজার (ইন্টারন্যাশনাল বিজনেস) মনিষ সিং রাথোর ফিতা কেটে বিপণনকেন্দ্রটির উদ্বোধন করেন।

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার জামিয়া আরাবিয়া আহাদিয়া বারুইগ্রাম মাদ্রাসা মার্কেটে মঙ্গলবার রানার-বাজাজ অটোমোবাইলের বিপণন ও সেবা প্রদান কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

গত মঙ্গলবার সকালে বাজাজের জেনারেল ম্যানেজার (ইন্টারন্যাশনাল বিজনেস) মনিষ সিং রাথোর ফিতা কেটে বিপণনকেন্দ্রটির উদ্বোধন করেন।

এ সময় তাঁর সঙ্গে রানার গ্রুপের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান খান, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, রানার অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুকেশ শর্মা উপস্থিত ছিলেন।

মনিষ শিং রাথোর উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, এ দেশের যোগাযোগব্যবস্থার কথা মাথায় রেখে বাজাজ অটোমোবাইল গত সোমবার উন্নত প্রযুক্তির তিন চাকার মালামাল পরিবহনের যান ও ‘কিউট’ নামে চার চাকার যাত্রী পরিবহনের যান বাজারে আনে। এসব যানের জ্বালানি তরলীকরণ পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) ও ডিজেলচালিত হওয়ায় খরচ সাশ্রয়ী।

অনুষ্ঠানে রানার গ্রুপের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান খান বলেন, বাজাজের সঙ্গে যুক্ত হয়ে রানার অটোমোবাইলস লিমিটেড পরিবহন খাতের উন্নয়নে অবদান রাখবে। এ ছাড়া এই বিপণনকেন্দ্রের আশপাশে একটি এলপিজি স্টেশন গড়ে তুলতে সহায়তার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক চৌধুরী, চণ্ডীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ইউপি)

মো. এমদাদুল হক ভূঁইয়া, এনএন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. নাসির উদ্দিন প্রমুখ।


মন্তব্য