kalerkantho


লাভেলো আইসক্রিম উদ্‌যাপন করল প্রথম বর্ষপূর্তি

বাণিজ্য ডেস্ক   

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



লাভেলো আইসক্রিম উদ্‌যাপন করল প্রথম বর্ষপূর্তি

লাভেলো আইসক্রিমের প্রথম বর্ষপূর্তির অনুষ্ঠানে অতিথি ও শুভানুধ্যায়ীদের সঙ্গে কেক কেটে ‘লাভেলো ডে’ উদ্যাপন করেন তাওফিকা ফুডস অ্যান্ড অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজের এমডি দাতো মো. একরামুল হক।

দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠান যেমন—বিশেষ নাটক, সুবিধাবঞ্চিত শিশুদের জন্য থ্রিডি চলচ্চিত্র প্রদর্শনী, সাইকেল শোভাযাত্রা এবং সব ডিলার পয়েন্টে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে লাভেলো আইসক্রিম উদ্‌যাপন করল তার প্রথম বর্ষপূর্তি।

গত জানুয়ারি মাসে লাভেলোর ফেসবুক পেজে ‘প্রথম দেখায় হৃদয়ের স্পন্দন’-এর গল্প চাওয়া হলে বিপুলসংখ্যক গল্প জমা পড়ে, যার মধ্য থেকে বিচারকদের রায়ে সেরা গল্পটি নিয়ে নির্মাতা রেদওয়ান

রনির পরিচালনায় নির্মিত হয়েছে লাভেলো ডে-র বিশেষ নাটক ‘হৃদকাহন’। নাটকটি ১৪ ফেব্রুয়ারি রাত ১১টা ২০ মিনিটে আরটিভিতে প্রচারিত হয়।

এ ছাড়া স্টার সিনেপ্লেক্সে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বিশেষ থ্রিডি চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে লাভেলো পরিবার। এর পাশাপাশি ঢাকায় দিনব্যাপী বিশেষ সাইকেল শোভাযাত্রা ও দেশব্যাপী সব ডিলার পয়েন্টে নানা আয়োজন করা হয়।

দিনটিকে আরো স্মরণীয় করে রাখতে লাভেলো এই দিনে উন্মোচন করছে ১০ টাকা মূল্যের নতুন কুলফি আইসক্রিম। লাভেলোর পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানানো হয়। বাংলাদেশে ১৪ ফেব্রুয়ারি, ২০১৬ সালে যাত্রা শুরু করে লাভেলো।


মন্তব্য