kalerkantho


নাটোর ও পাবনায় মোনালিসা উইমেন্স ক্লাবের সেমিনার

বাণিজ্য ডেস্ক   

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নাটোর ও পাবনায় মোনালিসা উইমেন্স ক্লাবের সেমিনার

পাবনার টাউন গার্লস স্কুলে গতকাল নারীর স্বাস্থ্য সচেতনতা বিষয়ে সেমিনার আয়োজন করে মোনালিসা উইমেন্স ক্লাব। ছবি : কালের কণ্ঠ

মোনালিসা উইমেন্স ক্লাবের আয়োজনে গতকাল বুধবার নাটোর ও পাবনায় নারীদের স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা বিষয়ে সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিল।

সেমিনার শেষে মোনালিসা ইউমেন্স ক্লাবের নতুন মোড়কের মোনালিসার ফ্রি স্যাম্পল বিতরণ ও রেজিস্ট্রেশন করা হয়।

পাবনা প্রতিনিধি জানান, মোনালিসা উইমেন্স ক্লাবের উদ্যোগে গতকাল পাবনা সেন্ট্রাল গার্লস হাই স্কুল মিলনায়তনে এ সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে পাবনা সেন্ট্রাল গার্লস হাই স্কুলের সাত শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

সেমিনারের শুরুতেই মোনালিসা উইমেন্স ক্লাবের পক্ষ থেকে বসুন্ধরা পেপার মিলসের বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড বিজনেস ইন্টেলিজেন্স ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ সুমাইয়া সুহাইলা জানান, উইমেন্স ক্লাব নারীদের একটি সাধারণ প্ল্যাটফর্ম, যেখানে তারা তাদের চিন্তা-চেতনাকে একে অপরের সঙ্গে শেয়ার করার পথ খুঁজে পাবে।

সেমিনারে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন পাবনা জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. ফাতেমা মাসুর।

নাটোর প্রতিনিধি জানান, মোনালিসা উইমেন্স ক্লাবের আয়োজনে গতকাল দুপুরে নাটোর শহরের নববিধান উচ্চ বালিকা বিদ্যালয়ে নারীদের স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা বিষয়ে সেমিনার অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমান গোবিন্দ চন্দ্রের সভাপতিত্বে সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন গাইনি বিশেষজ্ঞ ডা. শিরিন বিলকিস।


মন্তব্য