kalerkantho


আইসিসিবিতে সুতা ও বস্ত্র প্রদর্শনী ১৫ ফেব্রুয়ারি থেকে

নিজস্ব প্রতিবেদক   

১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



আগামী ১৫ থেকে ১৮ ফেব্রুয়ারি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠিত হচ্ছে ১১তম ইয়ার্ন অ্যান্ড ফেব্রিক শো উইন্টার এডিশন ও ডেনিম শো উইন্টার এডিশন প্রদশর্নী। পোশাকশিল্পের ভোক্তা, উদ্যোক্তা, আমদানিকারক ও সরবরাহকারীদের মধ্যে প্ল্যাটফর্ম সৃষ্টিতে চার দিনব্যাপী এই প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

সেখানে চীন, সিঙ্গাপুর, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, ভারত ও বাংলাদেশের ১৮০টি প্রতিষ্ঠান অংশ নেবে।

গতকাল সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে প্রদশর্নীর বিস্তারিত তুলে ধরেন সেমস গ্লোবাল ও এশিয়া প্যাসিফিকের গ্রুপ প্রেসিডেন্ট ও এমডি মেহেরুন এন ইসলাম। তিনি বলেন, ‘এই প্রদশর্নীতে সকল প্রকার সুতা, ডেনিম, নিটেড ফেব্রিক্স, ফ্লিস, ইয়ার্ন অ্যান্ড ফাইবার, আর্টিফিশিয়াল লেদার, এমব্রয়ডারি, বাটন, জিপার, লিলেন ব্লেন্ড পণ্য প্রদর্শিত হবে। ’

সেমস গ্লোবাল ইউএসএ ও সিসিপিআইটি টেক্স চায়না যৌথভাবে আয়োজিত এই প্রদর্শনী প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সেমস গ্লোবালের সিইও এস এস সারোয়ার, নির্বাহী পরিচালক তানভীর কামরুল ইসলাম, সিসিপিআইটি টেক্সের সেক্রেটারি জেনারেল ঝাংটাও, ভাইস ডিরেক্টর মিসসান পেইনিং ও প্রজেক্ট ম্যানেজার ওয়াংজিউ।


মন্তব্য