kalerkantho


‘কিউট’ গাড়ি আনল রানার

নিজস্ব প্রতিবেদক   

১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



‘কিউট’ গাড়ি আনল রানার

গাড়ির আনুষ্ঠানিক বাজারজাতকরণ উদ্বোধন করেন বাজাজের জেনারেল ম্যানেজার (ইন্টারন্যাশনাল বিজনেস) মনিষ সিং রাথোর।

ভারতের গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বাজাজের উন্নত প্রযুক্তির তিন চাকার মালামাল পরিবহন যান এবং চার চাকার যাত্রী পরিবহন গাড়ি ‘কিউট’ বাজারে আনল রানার অটোমোবাইলস লিমিটেড। বাজাজের নতুন এসব যানবাহনে জ্বালানি হিসেবে ব্যবহার করা যাবে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) ও ডিজেল।

বাংলাদেশে পরিবহনের চাহিদা পূরণে বাজাজের নতুন বাহন ‘কিউট’ এবং মালামাল পরিবহনে বাজাজের তিন চাকার যান আনতে সম্প্রতি বাজাজের সঙ্গে একটি সমঝোতা চুক্তি করেছিল রানার অটোমোবাইলস লিমিটেড। গতকাল সোমবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এসব গাড়ির আনুষ্ঠানিক বাজারজাতকরণ কার্যক্রম উদ্বোধন করেন বাজাজের জেনারেল ম্যানেজার (ইন্টারন্যাশনাল বিজনেস) মনিষ সিং রাথোর। এ সময় তিনি বলেন, “বাংলাদেশে বাজাজ এলপিজি এবং ডিজেলচালিত তিন চাকার যাত্রী ও মালবাহী যান এবং ‘কিউট’ প্রথমবারের মতো আনতে পেরে আমরা আনন্দিত। ”

রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, ‘বিশ্বের একটি সমাদৃত ব্র্যান্ড বাজাজের সঙ্গে যুক্ত হওয়ার মাধ্যমে রানার অটোমোবাইলস লিমিটেড নতুন একটি যুগে প্রবেশ করল। এই যান পরিবেশবান্ধব, এটি সবুজ বাংলাদেশ গড়তে সহায়ক হবে। এ ছাড়া দেশের যেসব এলাকায় এখনো সিএনজি পৌঁছায়নি সেখানে আমরা এলপিজির মাধ্যমে মানুষের যানবাহন চাহিদা পূরণের চেষ্টা করব। ’

রানার অটোমোবাইলসের এমডি মুকেশ শর্মা বলেন, ‘রানার থ্রি হুইলার এবং কিউট সরবরাহের মাধ্যমে বাংলাদেশে একটি ভারসাম্যপূর্ণ ইকো-সিস্টেম প্রতিষ্ঠা করা হবে।


মন্তব্য