kalerkantho


নিউ ইয়র্ক ফ্যাশন উইকে যাচ্ছে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক   

১০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নিউ ইয়র্ক ফ্যাশন উইকে যাচ্ছে বাংলাদেশ

ইউনিলিভারের ট্রেসেমে ব্র্যান্ডের প্রতিনিধি হিসেবে যোগ দিচ্ছেন মডেল পিয়া ও হেয়ার স্টাইলিস্ট নাহিলা হেদায়েত

বৈশ্বিক ফ্যাশন ইভেন্টের অন্যতম প্রধান আকর্ষণই নিউ ইয়র্ক ফ্যাশন উইকে প্রথমবারের মতো অংশ নিচ্ছে বাংলাদেশ। ইউনিলিভারের ব্র্যান্ড ট্রেসেমে বাংলাদেশের পক্ষ থেকে এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া ও সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট নাহিলা হেদায়েত এই ফ্যাশন ইভেন্টে অংশ নেবেন। আগামী ১২ থেকে ১৪ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে অনুষ্ঠিত এই ইভেন্টের একটি অংশে যোগ দেবেন এই দুজন।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর গুলশানের স্পেকট্রা কনভেনশন সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ তথ্য তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ট্রেসেমে বিশ্বের অন্যতম একটি হেয়ার কেয়ার ব্র্যান্ড। যা ইউনিলিভারের সবচেয়ে নতুন সদস্য। ব্র্যান্ডটি বিশ্বের বিখ্যাত সব ফ্যাশন ইভেন্টর হেয়ার স্টাইলিং পার্টনার হিসেবে কাজ করছে। এবার নিউ ইয়র্ক ফ্যাশন উইকের হেয়ার স্টাইলিং পার্টনার হিসেবে মঞ্চের পেছন থেকে মডেলদের আকর্ষণীয় ‘লুক’ দিতে হেয়ার স্টাইলিস্টদের সাহায্য করবে ট্রেসেমে।

সম্মেলনে জান্নাতুল ফেরদৌস পিয়া বলেন, ‘এ ধরনের একটি বড় ইভেন্টে অংশ নেওয়া বাংলাদেশের ফ্যাশন জগৎসহ সবার জন্যই গৌরবের বিষয়। ’

পিয়া ২০০৭ সালে মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হন এবং ২০০৮ সালে মডেলিংয়ে যোগ দেন। ২০১৩ সালে তিনি মিস ইন্ডিয়া প্রিন্সেসে আন্তর্জাতিক প্রিন্সেস হওয়ার গৌরব অর্জন করেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্রেসেমের ব্র্যান্ড ম্যানেজার হোসেন মো. সাররাম, ইউনিলিভার বাংলাদেশের সহকারী মিডিয়া ব্যবস্থাপক আহসানুর রহমান প্রমুখ।


মন্তব্য