kalerkantho


‘টাটা টি প্রিমিয়াম’চা বাজারে

বাণিজ্য ডেস্ক   

৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



‘টাটা টি প্রিমিয়াম’চা বাজারে

‘টাটা টি প্রিমিয়াম’ চা উদ্বোধনীতে টেটলি এসিআই বাংলাদেশের এমডি সঞ্জয় মোহতা, ডিরেক্টর সৈয়দ আলমগীরসহ অন্য কর্মকর্তারা

বিশ্ব বিখ্যাত ব্র্যান্ড ‘টাটা টি প্রিমিয়াম’ চা বাংলাদেশে বাজারজাতকরণ শুরু করেছে টেটলি এসিআই বাংলাদেশ লিমিটেড। সম্প্রতি এ চায়ের বাজারজাতকরণ উদ্বোধন করেন কম্পানির কর্মকর্তারা।

এসিআইয়ের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং টেটলি এসিআই বাংলাদেশের ডিরেক্টর সৈয়দ আলমগীর বলেন, “মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন ঘটছে। সেই সঙ্গে আরো উন্নতমানের ও রুচিসম্মত পণ্যও তারা আশা করছে। সে লক্ষ্যেই এসিআই বাজারে এনেছে ‘টাটা টি প্রিমিয়াম’। এর মাধ্যমে আমাদের ভোক্তারা একটি অনন্য এবং অসাধারণ চায়ের স্বাদ দিনের যেকোনো সময় উপভোগ করতে পারবে। ”

টেটলি এসিআই বাংলাদেশের এমডি সঞ্জয় মোহতা বলেন, “বাংলাদেশের মানুষের জন্য ‘টাটা টি প্রিমিয়াম’ নিয়ে এসেছে ছোট দানার কড়া লিকার, আর বড় দানার মন মাতানো সৌরভে এক কাপ পারফেক্ট চা। বিশ্বখ্যাত চা বিশেষজ্ঞ দ্বারা পরীক্ষিত এই মিশ্রণই টাটা টি প্রিমিয়ামকে করে তুলেছে অনন্য সাধারণ। এই চা ৪০০ গ্রাম, ২০০ গ্রাম, ১০০ গ্রাম, ৫০ গ্রাম, ২৫ গ্রাম এবং ১০ গ্রামের প্যাকেটে ৫ টাকা থেকে ১৬৫ টাকা পর্যন্ত বিভিন্ন মূল্যে পাওয়া যাচ্ছে। ” টেটলি এসিআই বাংলাদেশ, টাটা গ্লোবাল বেভারেজেস ওভারসিস হোল্ডিংস লিমিটেড এবং এসিআই লিমিটেডের একটি জয়েন্ট ভেঞ্চার, যা ২০০৩ সালে নিবন্ধিত হয়। এরপর থেকেই কম্পানি ভোক্তাদের বিশ্বমানের পণ্য উপহার দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


মন্তব্য