kalerkantho


বগুড়া ও রংপুরে সভা

বসুন্ধরা এলপি গ্যাস আরো সহজলভ্য হবে

বাণিজ্য ডেস্ক   

৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



বসুন্ধরা এলপি গ্যাস আরো সহজলভ্য হবে

বগুড়ায় পরিবেশকদের সঙ্গে মতবিনিময় করেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী। ছবি : কালের কণ্ঠ

রংপুরের একটি অভিজাত হোটেলে গতকাল রবিবার বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আগের দিন শনিবার রাতে বগুড়ার একটি অভিজাত হোটেলে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকদের সঙ্গে মতবিনিময় করেন বসুন্ধরা এলপি গ্যাস কম্পানির কর্মকর্তারা।

নিজস্ব প্রতিবেদক, বগুড়া জানান, ভোক্তার কাছে এলপি গ্যাস সহজলভ্য করতে পরিকল্পনা হাতে নিয়েছে বসুন্ধরা। এই পরিকল্পনার অংশ হিসেবে বসুন্ধরার সিলিন্ডার নিয়মিত ল্যাবরেটরিতে পরীক্ষার পর বাজারজাত করা হয়। এতে দুর্ঘটনার কোনো আশঙ্কা থাকে না। আর আগামী দিনে বসুন্ধরা এলপি গ্যাসের সহজলভ্যতা ও গুণগত মান ধরে রাখাই প্রধান লক্ষ্য বলে জানিয়েছেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী। গত শনিবার রাতে বগুড়ার একটি অভিজাত হোটেলে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সভায় এলপি গ্যাসের পক্ষে ডেপুটি ম্যানেজার সেলস (বগুড়া ডিভিশন) মো. শরিফুল ইসলাম, সিনিয়র এক্সিকিউটিভ ব্র্যান্ড মো. আরিফ সিদ্দিক, বগুড়ার এরিয়া সেলস ম্যানেজার মোরশেদ মারুফ প্রমুখ উপস্থিত ছিলেন।

রংপুর অফিস জানায়, রংপুরের একটি অভিজাত হোটেলে গতকাল রবিবার বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের পরিবেশকরা অংশগ্রহণ করেন। বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী বলেন, বাজার পরিস্থিতি পর্যবেক্ষণের পাশাপাশি পরিবেশকদের সঙ্গে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি করার লক্ষ্যেই এই মতবিনিময়ের আয়োজন করা হয়েছে।

মীর টি আই ফারুক রিজভী আরো বলেন, ‘সবার সম্মিলিত প্রচেষ্টার ফলেই বসুন্ধরা আজ সর্বাধিক এলপি গ্যাস বিক্রীত ব্র্যান্ড। ’


মন্তব্য