kalerkantho


মার্চে নতুন দুই গন্তব্যে যাচ্ছে ইউএস-বাংলা

নিজস্ব প্রতিবেদক   

৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



মার্চে নতুন দুই গন্তব্যে  যাচ্ছে ইউএস-বাংলা

নতুন রুট চালু উপলক্ষে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ইউএস-বাংলা এয়ারলাইনসের প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ। ছবি : কালের কণ্ঠ

আগামী ১ মার্চ থেকে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা এবং ৯ মার্চ থেকে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস। শুক্র ও শনিবার ছাড়া প্রতিদিন বোয়িং ৭৩৭-৮০০ দ্বারা রাত ৮টায় ঢাকা থেকে কুয়ালালামপুরের উদ্দেশ্যে ইউএস-বাংলা এয়ারলাইনসের ফ্লাইট ছেড়ে যাবে।

গতকাল রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন ইউএস-বাংলা এয়ারলাইনসের প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক, সেলস অ্যান্ড মার্কেটিং গাজী সালাহউদ্দিন এবং উপপরিচালক, সেলস অ্যান্ড মার্কেটিং সোহেল মজিদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ইউএস-বাংলা এয়ারলাইনসের ফ্লাইট কুয়ালালামপুরের স্থানীয় সময় রাত ২টায় পৌঁছাবে এবং শনি ও রবিবার ছাড়া প্রতিদিন রাত ৩টায় কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং ভোর ৫টায় ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। আগামী ৯ মার্চ থেকে রবি, মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার প্রতিদিন রাত ১১টায় ঢাকা থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে ইউএস-বাংলা এয়ারলাইনসের ফ্লাইট ছেড়ে যাবে এবং সিঙ্গাপুরের স্থানীয় সময় ভোর ৫টা ১৫ মিনিটে পৌঁছাবে এবং সোম, বুধ, শুক্র ও শনিবার সকাল ৬টা ১৫ মিনিটে সিঙ্গাপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকায় অবতরণ করবে।

 


মন্তব্য