kalerkantho

কর্পোরেট কর্নার

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



কর্পোরেট কর্নার

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজের বার্ষিক বিক্রয় সম্মেলন-২০১৭ সম্প্রতি কক্সবাজারের হোটেল সি প্যালেসে অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজের এমডি অঞ্জন চৌধুরী। সংবাদ বিজ্ঞপ্তি।


নরসিংদী জেল রোডে অবস্থিত আফজাল টাওয়ারে আর আর ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালসের ১৩তম প্রদর্শনীকেন্দ্র সম্প্রতি উদ্বোধন করা হয়। প্রতিষ্ঠানের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মিরাদহসহ অন্য কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।


ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত ইন্দো-বাংলা অটোমোটিভ শো ২০১৭-তে টাটা মোটরস লাইট, মিডিয়াম এবং হেভি ক্যাটাগরিতে ১১টি নতুন ভেহিকল প্রদর্শন করেছে। সংবাদ বিজ্ঞপ্তি।


সীমান্ত ব্যাংকের প্রধান কার্যালয়ে গতকাল ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মোখলেসুর রহমান। সংবাদ বিজ্ঞপ্তি।


পূবালী ব্যাংকের নোয়াখালী অঞ্চলের অধীন শাখা ব্যবস্থাপকদের প্রথম সম্মেলন-২০১৭ সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আখতার হামিদ খান। সংবাদ বিজ্ঞপ্তি।


নাভানা গ্রুপের প্রধান কার্যালয়ে নাভানা সিএনজি (এলপিজি ইউনিট) এবং এক্সপ্রেশানসের মধ্যে সম্প্রতি একটি করপোরেট চুক্তি হয়েছে। নাভানা সিএনজির চেয়ারম্যান শফিউল ইসলাম এবং এক্সপ্রেশানসের পরিচালক ও ক্রিয়েটিভ হেড ত্রপা মজুমদার চুক্তি স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 


মন্তব্য