kalerkantho


বাজাজ অ্যাভাঞ্জার ১৫০ সিসি বাইক আনল উত্তরা মোটর্স

নিজস্ব প্রতিবেদক   

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



বাজাজ অ্যাভাঞ্জার ১৫০ সিসি বাইক আনল উত্তরা মোটর্স

উত্তরা মোটর্সের প্যাভিলিয়নে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনর হর্ষ বর্ধন শ্রিংলা, শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোশাররফ হোসেন ভূঁইয়া এবং উত্তরা মোটর্সের চেয়্যারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান। ছবি : কালের কণ্ঠ

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় ইন্দো-বাংলা অটোমোটিভ শোতে বাজাজ অ্যাভাঞ্জার ১৫০ সিসির মোটরসাইকেল বাজারে এনেছে উত্তরা মোটর্স লিমিটেড। গতকাল বৃহস্পতিবার উত্তরা মোটর্সের প্যাভিলিয়নে এর উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনর হর্ষ বর্ধন শ্রিংলা, শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোশাররফ হোসেন ভূঁইয়া এবং উত্তরা মোটর্সের চেয়্যারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান।

অ্যাভাঞ্জার ১৫০ সিসি স্ট্রিট মোটরসাইকেলটির দাম এক লাখ ৯৯ হাজার ৫০০ টাকা। উত্তরা মোটর্সের সব শোরুম ও অনুমোদিত ডিলারদের কাছে এটি পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, মোটরসাইকেল বিক্রয় ও বিপণনে এককভাবে প্রায় ৫০ শতাংশ মার্কেট শেয়ারের অধিকারী উত্তরা মোটর্স। উত্তরা মোটর্স সবচেয়ে জনপ্রিয় এবং সর্বাধিক বিক্রীত বাজাজ মোটরসাইকেল দীর্ঘ চার দশক ধরে দেশব্যাপী ১৫টি শাখা অফিস, ২২৫টির অধিক থ্রিএস ডিলারের মাধ্যমে বাজারজাত করে আসছে।

অ্যাভাঞ্জারের উল্লেখযোগ্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ডিটিএসই এয়ারকুল্ড ইঞ্জিন, ১৫০ সিসির ইঞ্জিন, যা ১৪.৫ পিএস পর্যন্ত পাওয়ার উত্পাদনে সক্ষম, অধিক নিয়ন্ত্রণ ও নিরাপদের জন্য সামনে-পেছনে প্রশস্ত টায়ার। স্পোর্টি ও তারুণ্যদীপ্ত অ্যাভাঞ্জার ১৫০ সিসি স্ট্রিটে রয়েছে ফ্লাটার হ্যান্ডলবার, যা শহরে চালনার জন্য অধিকতর নির্ভরশীল।


মন্তব্য