kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


ওয়ালটন কারখানায় তিন দেশের মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   

২১ অক্টোবর, ২০১৬ ০০:০০



সাশ্রয়ী মূল্যে ভালো মানের পণ্য দিয়ে ওয়ালটনকে সৌদি আরবে বাজার সম্প্রসারণে সহযোগিতার আশ্বাস দিয়েছেন সৌদি আরবের যোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয়ের পরিকল্পনা ও উন্নয়নবিষয়ক উপমন্ত্রী ড. খালেদ এফ আল ওতাইবি। তিনি গতকাল বৃহস্পতিবার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানা কমপ্লেক্স পরিদর্শন শেষে এ কথা বলেন।

এ সময় তাঁর সঙ্গে ছিলেন ল্যাটিন আমেরিকার দেশ সুরিনামের পরিবহন, যোগাযোগ এবং পর্যটনমন্ত্রী আন্দোজো রুসল্যান্ড এবং মালদ্বীপের অর্থ ও ট্রেজারি প্রতিমন্ত্রী মোহামেদ আশমালী।

গতকাল দুপুরে কারখানা কমপ্লেক্সে পৌঁছালে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান ওয়ালটনের পরিচালক এস এম মাহবুবুল আলম খালিদ। সুরিনামের মন্ত্রী আন্দোজো রুসল্যান্ড বলেন, ক্রেতারা সব সময় খোঁজে ভালো জিনিস, যত সেরা মূল্যে পাওয়া যায়। ক্রেতাদের এই চাহিদা যারা পূরণ করতে পারে তারাই যোগ্য প্রতিষ্ঠান। সেই বিবেচনায় ক্রেতাদের চাহিদা পূরণের সক্ষমতা রয়েছে ওয়ালটনের।

মালদ্বীপের অর্থ ও ট্রেজারি প্রতিমন্ত্রী মোহামেদ আশমালী বলেন, বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। বিশেষ করে ম্যানুফ্যাকচারিং খাতে বিশাল পরিবর্তন এসেছে। মানবসম্পদকে কাজে লাগিয়ে বাংলাদেশ নতুন উচ্চতায় চলে যাচ্ছে।

এর আগে অতিথিরা ওয়ালটনের করপোরেট ডকুমেন্টারি উপভোগ করেন। তাঁরা ওয়ালটনের প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার পরিদর্শন এবং কারখানার উৎপাদনপ্রক্রিয়া সরেজমিন পর্যবেক্ষণ করেন।


মন্তব্য