kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


গ্রামীণফোন আনল আইফোন ৭ ও আইফোন ৭ প্লাস

বাণিজ্য ডেস্ক   

২১ অক্টোবর, ২০১৬ ০০:০০



গ্রামীণফোন আনল আইফোন ৭ ও আইফোন ৭ প্লাস

গ্রামীণফোনের হেড অব ঢাকা সার্কেল বিজনেস সৌরভ প্রকাশ খাড় গ্রাহকের হাতে নতুন আইফোন তুলে দিচ্ছেন ওয়াসফিয়া নাজরীনের উপস্থিতিতে

বাংলাদেশে গ্রাহকদের জন্য বহুল প্রতীক্ষিত আইফোন ৭ এবং আইফোন ৭ প্লাস নিয়ে এসেছে গ্রামীণফোন। গতকাল বৃহস্পতিবার রাজধানীর গুলশানে গ্রামীণফোন সেন্টারে প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসাডর ওয়াসফিয়া নাজরীন সর্বাধুনিক প্রযুক্তির আইফোনটি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম পাঁচজন আইফোন ৭ ক্রেতার হাতে তাদের পছন্দের ফোন তুলে দেওয়া হয়। উদ্বোধনী অনুষ্ঠানে গ্রামীণফোনের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, আইফোন ব্যবহারে গ্রাহকদের অভিজ্ঞতাকেই বদলে দেবে আইফোন ৭ এবং আইফোন ৭ প্লাস। কারণ এবারের আইফোনে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি।

আইফোনের এ মডেল দুটিতে রয়েছে অত্যাধুনিক ক্যামেরা এবং আগের সব আইফোনের চেয়ে উন্নত ব্যাটারি লাইফ ও পারফরম্যান্স। এ ছাড়া সূক্ষ্ম ও স্পষ্ট শব্দ পেতে ফোনটিতে রয়েছে উন্নত স্টেরিও স্পিকার এবং আগের চেয়ে উজ্জ্বল আইফোন ডিসপ্লে। ফোনটি ধুলা ও পানি প্রতিরোধক। গ্রামীণফোন গ্রাহকরা ৩৫ মাসের ইএমআই সুবিধাতে আইফোন ৭ এবং আইফোন ৭ প্লাস কেনার সুবিধা পাবে। আর সঙ্গে পাবে বিনা মূল্যে ১০ জিবি ইন্টারনেট এবং বিশেষ ছাড়ে ৬০ জিবি পর্যন্ত ইন্টারনেট ব্যবহারের সুযোগ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব ঢাকা সার্কেল বিজনেস সৌরভ প্রকাশ খাড়, হেড অব রিটেইল গভর্ন্যান্স অ্যান্ড অপারেশন ফারজানা রহমান ও হেড অব আইওটি, এমফোরডি অ্যান্ড ডিভাইস সরদার শওকত আলী এবং ঢাকা সার্কেল রিটেইল হেড চৌধুরী সুবক্তগীন রফিক।


মন্তব্য