kalerkantho

কর্পোরেট কর্নার

২০ অক্টোবর, ২০১৬ ০০:০০



কর্পোরেট কর্নার

এসিআই সেন্টার থেকে সম্প্রতি চালু হলো এসিআই মোটরসের রিপার সার্ভিস ক্যাম্পেইন এবং রোডশো প্রোগ্রাম। ভিয়েতনামে তৈরি কুবতা টেকনোলজির হোন্ডা ইঞ্জিনবিশিষ্ট এই মেশিনটি কৃষকের পরিশ্রম কমাবে এবং খরচও বাঁচবে প্রায় ৭৫ শতাংশ।

মেশিনটিতে সরকার ৩০ শতাংশ ভর্তুকি দিয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

 


 

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় চলছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মেলা ‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬’। গতকাল মেলায় দর্শনার্থীদের ভিড় দেখা গেছে।       ছবি : কালের কণ্ঠ



 

এবি ব্যাংকের চেয়ারম্যান এম ওয়াহিদুল হক সম্প্রতি ‘ওমেন ইন বিজনেস—প্রসপেক্ট অ্যান্ড প্রবলেমস অব ফিমেল অফিসারস ইন এবি’ শিরোনামে একটি আলোচনা সভায় সমাপনী বক্তব্য দেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 


 

বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সহযোগী প্রতিষ্ঠান বেঙ্গল ফিড অ্যান্ড ফিশারিজের দ্বিতীয় ইউনিটের (পোল্ট্রি ফিড মিল) ভিত্তিপ্রস্তর স্থাপিত হয়েছে। নোয়াখালীর রসুলপুরে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বেঙ্গল গ্রুপ ও আরটিভির চেয়ারম্যান মোর্শেদ আলম এমপি। সংবাদ বিজ্ঞপ্তি।


 

ম্যারিকো বাংলাদেশের ১৬তম বার্ষিক সাধারণ সভা গত মঙ্গলবার রাজধানীর র‍্যাডিসন হোটেলে অনুষ্ঠিত হয়। সভায় কম্পানির চেয়ারম্যান সৌগত গুপ্ত সভাপতিত্ব করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 


গ্যাসের চুলা ব্যবহারে সতর্কতা তৈরির ওপর গুরুত্বারোপ করে সম্প্রতি রাজশাহীতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আরএফএল গ্যাস স্টোভ আয়োজিত এ অনুষ্ঠানে স্থানীয় ১০০ জন গৃহিণী নেয়। এ ছাড়া আরএফএল গ্যাস স্টোভের সহকারী মহাব্যবস্থাপক আকরামুল হক উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।


 

ঢাকার ওয়ারীতে গতকাল বুধবার থেকে শুরু হয়েছে তিন দিনব্যাপী সিঙ্গার ফার্নিচার মেলা। মেলা উদ্বোধন করেন সিঙ্গার বাংলাদেশের ম্যানুফ্যাকচারিং ডিরেক্টর মকবুল আহমেদ। সংবাদ বিজ্ঞপ্তি।


 

 

সম্প্রতি বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের খুলনা জোনাল অফিসের স্টাফ কোয়ার্টারের জমিতে প্রস্তাবিত বহুতল আবাসিক প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন করপোরেশনের চেয়ারম্যান শেখ আমিনউদ্দিন আহমেদ। সংবাদ বিজ্ঞপ্তি।


 

 

লাইফ ইনস্যুরেন্স করপোরেশন অব বাংলাদেশের (এলআইসি) কার্যক্রম শুরু হয়েছে। র‍্যাডিসন হোটেলে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান এম শেফাক আহমেদ (অ্যাকচুয়ারি)। সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য