kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।

কর্পোরেট কর্নার

১০ অক্টোবর, ২০১৬ ০০:০০



কর্পোরেট কর্নার

ধানমণ্ডির সাতমসজিদ রোডে দেশিমিটের প্রথম আউটলেট গতকাল উদ্বোধন করেন মধুমতি ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি

 

ভারতের মহারাজা সায়াজিরাও ইউনিভার্সিটি অব বারোদার চ্যান্সেলর রাজমাতা শুভাঙ্গিনী রাজে গায়কোয়াড়ের কাছ থেকে ‘সরদার প্যাটেল অ্যাওয়ার্ড ২০১৬’ গ্রহণ করছেন ইসলামী ব্যাংক বাংলাদেশের এমডি ও সিইও মোহাম্মদ আবদুল মান্নান। সংবাদ বিজ্ঞপ্তি।


 

কুমিল্লার চান্দিনায় গতকাল ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের মাধাইয়া বাজার শাখার উদ্বোধন করেন ব্যাংকের এমডি সৈয়দ ওয়াসেক মো. আলী। সংবাদ বিজ্ঞপ্তি।


 

 

ক্ষুদ্র ও মাঝারি বিনিয়োগের মাধ্যমে নারী উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে আল-আরাফাহ ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে সম্প্রতি এক কর্মশালা অনুষ্ঠিত হয়। ব্যাংকের এমডি মো. হাবিবুর রহমান কর্মশালার উদ্বোধন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


 

ব্যাংক এশিয়া চট্টগ্রাম অঞ্চলের শাখাগুলোর ৪৫ জন কর্মকর্তাকে ইসলামিক ব্যাংকিং এবং সালামাহ অপারেশনস বিষয়ে প্রশিক্ষণ দিয়েছে। গত শনিবার চট্টগ্রামের আগ্রাবাদে প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন ব্যাংকের আগ্রাবাদ শাখার প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শাহাবুল্লাহ। সংবাদ বিজ্ঞপ্তি।


 

সম্প্রতি চিশতী এজি ফ্যানের সিলেট বিভাগীয় সম্মেলনে উপস্থিত ছিলেন চিতশী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহনেয়াজ হোসেন, সিলেট ইলেকট্রিক মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, চিশতী গ্রুপের ডিএমডি মোহাম্মদ জিয়াউল আহসান, নির্বাহী পরিচালক বেলাল উদ্দিন সরদার প্রমুখ


 

টি কে গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্র্যান্ড পুষ্টি সয়াবিন তেল এবং ফ্যামিলি পাম অলিন হালাল সনদ পেয়েছে। সম্প্রতি ইন্টারন্যাশনাল হালাল ইন্টিগ্রিটি অ্যালায়েন্স এবং ম্যাট্রিক্স কিউএএস ইন্টারন্যাশনাল থেকে অনুমোদিত এই সনদ তাদের স্থানীয় প্রতিনিধি কেজিএস সার্টিফিকেশন (বাংলাদেশ) এক অনুষ্ঠানে টি কে গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান সুপার অয়েল রিফাইনারির কর্মকর্তাদের কাছে হস্তান্তর করে। সংবাদ বিজ্ঞপ্তি।


 

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) ও তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কম্পানির মধ্যে সম্প্রতি তিতাস কনফারেন্স রুমে এক চুক্তি স্বাক্ষরিত হয়। ইউসিবির এএমডি এম শহিদুল ইসলাম ও তিতাসের এমডি ইঞ্জিনিয়ার মীর মসিউর আহমেদ চুক্তি স্বাক্ষর কমরন


মন্তব্য