kalerkantho


ওয়ালটন ফ্রিজে এক বছর রিপ্লেসমেন্ট গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদক   

৯ অক্টোবর, ২০১৬ ০০:০০



এবার ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ঘোষণা করল ওয়ালটন। আগে ওয়ালটন ফ্রিজে রিপ্লেসমেন্ট গ্যারান্টি ছিল ছয় মাসের।

চলতি অক্টোবরের প্রথম দিন থেকে সারা দেশে কার্যকর হয়েছে এই অফার।

গতকাল শনিবার এ উপলক্ষে এক ডিক্লারেশন প্রোগ্রামের আয়োজন করা হয়। রাজধানীর মতিঝিলে ওয়ালটন মিডিয়া অফিসের কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে বর্ধিত এই রিপ্লেসমেন্ট সুবিধার ঘোষণা দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রেজওয়ানা, বিপণন বিভাগের প্রধান এমদাদুল হক সরকার, পলিসি-এইচআরএম অ্যান্ড অ্যাডমিন বিভাগের প্রধান এস এম জাহিদ হাসান, পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের প্রধান মো. হুমায়ুন কবীর, সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের প্রধান মো. নিয়ামুল হক প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, ওয়ালটন ফ্রিজের মান আগের চেয়ে অনেক উন্নত হয়েছে। দেশেই তৈরি হচ্ছে প্রয়োজনীয় যন্ত্রাংশ ও কাঁচামাল। ফলে ছয় মাস থেকে এক বছরে উন্নীত হলো ফ্রিজের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। এ ছাড়া ফ্রিজের কম্প্রেসারে রয়েছে ১০ বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি।

এস এম জাহিদ হাসান বলেন, ‘উৎপাদিত ফ্রিজের উচ্চ গুণগত মান সম্পর্কে আমাদের দৃঢ় বিশ্বাস রয়েছে বলেই রিপ্লেসমেন্ট গ্যারান্টির মেয়াদ এক বছরে উন্নীত করা হয়েছে।

’ নাসদাত টেস্টিং ল্যাব থেকে প্রতিটি পণ্য পরীক্ষা করে বাজারে ছাড়া হচ্ছে বলে জানান তিনি।

ইভা রেজওয়ানা বলেন, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বাজারে শক্তিশালী অবস্থান সৃষ্টিতে পণ্যের সর্বোচ্চ মান নিশ্চিত করা হচ্ছে।


মন্তব্য