kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ডিজিটাল মার্কেটিং সম্মেলন শনিবার

বাণিজ্য ডেস্ক   

৭ অক্টোবর, ২০১৬ ০০:০০



ডিজিটাল মার্কেটিং সম্মেলন শনিবার

‘ডিজিটাল বিপণনের রহস্য উন্মোচন’ স্লোগানে ঢাকায় আগামী শনিবার অনুষ্ঠিত হবে ডিজিটাল মার্কেটিং সম্মেলন। বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে ঢাকায় লা মেরিডিয়ান হোটেলে এই সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ফেসবুকের এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের পরিচালক (ক্রিয়েটিভ শপ) ফারগাস ও হারে।

এ ছাড়া উপস্থিত থাকবেন চীনের ই-কমার্স প্রতিষ্ঠান আলিবাবার প্রোডাক্ট অপারেশনস ম্যানেজার মেহেদী রেজাসহ আরো অনেকে। এ ছাড়া দেশীয় বিপণন বিশেষজ্ঞরাও বিভিন্ন প্যানেল আলোচনায় অংশ নেবেন।

এদিকে ডিজিটাল মার্কেটিং সামিটে নিজেদের সেবা নিয়ে হাজির হবে দেশের মোবাইল বিজ্ঞাপনের অগ্রগামী প্ল্যাটফর্ম মোবিরিচ। সম্মেলন চলাকালে অন স্পট ক্যাম্পেইন বুকিংয়ে ফ্রি অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন এবং ক্যাশব্যাক সুবিধা দেবে মোবিরিচ। সম্মেলনের পরবর্তী ৩০ দিন পর্যন্ত এই ক্যাশব্যাক অফারের মেয়াদ থাকবে। মোবিরিচ দেশের ৩০০টিরও বেশি প্রতিষ্ঠানকে ডিজিটাল মার্কেটিং সেবা দিয়ে আসছে। রবির সহযোগী এই প্ল্যাটফর্মটি ব্র্যান্ডগুলোকে তাদের কাঙ্ক্ষিত গ্রাহকের কাছে এসএমএস ও ভয়েস চ্যানেলের মাধ্যমে পৌঁছতে সাহায্য করে।

সম্মেলনে ‘ডিজিটাল মার্কেটিংয়ের মাধ্যমে গ্রাহকদের সাথে অর্থবহ সংযোগ তৈরি’ শীর্ষক একটি প্যানেল আলোচনা অনুষ্ঠিত হবে। এতে মোবাইল ফোন অপারেটর রবির কান্ট্রি হেড ফর ডিজিটাল সার্ভিসেস মোহাম্মদ মানজুর রহমান উপস্থিত থাকবেন।


মন্তব্য