kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


টেলিটক করপোরেট সিমের আওতায় যানবাহন অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক   

৬ অক্টোবর, ২০১৬ ০০:০০



টেলিটক করপোরেট সিমের আওতায় যানবাহন অধিদপ্তর

করপোরেট সিম সংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন যানবাহন অধিদপ্তরের কমিশনার মুনশী শাহাবুদ্দীন আহমেদ ও টেলিটকের এমডি গিয়াস উদ্দিন আহমেদ

সরকারি যানবাহন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ চালক ও কারিগররা টেলিটক করপোরেট সিমের আওতায় আসছেন। গতকাল সিম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

অধিদপ্তরের ঢাকা কার্যালয়ে কমপক্ষে ৬০০ জনকে এই সিম দেবে টেলিটক। তবে ধীরে ধীরে দেশের অন্য স্থানে এক হাজার ২০০ জনকে এই সিম দেওয়া হবে। গতকাল বুধবার রাজধানীর আব্দুল গণি রোডের পাশে সরকারি যানবাহন অধিদপ্তরের প্রশিক্ষণকেন্দ্র মিলনায়তনে টেলিটকের সঙ্গে এ-সংক্রান্ত একটি সমঝোতা স্মারক চুক্তি হয়। অধিদপ্তরের কমিশনার মুনশী শাহাবুদ্দীন আহমেদ এবং টেলিটকের এমডি গিয়াস উদ্দিন আহমেদ নিজ নিজ পক্ষে ওই চুক্তিতে স্বাক্ষর করেন। পরে আনুষ্ঠানিকভাবে টেলিটকের এমডি একটি সিম হস্তান্তর করেন।

অনুষ্ঠানে গিয়াস উদ্দিন আহমেদ বলেন, টেলিটকের নেটওয়ার্ক আরো শক্তিশালী এবং ইউনিয়ন পর্যায়ে থ্রিজি সেবা নিয়ে যাওয়ার জন্য উদ্যোগ নেওয়া হয়েছে। ভবিষতে এমএনপি (এক নম্বরে অন্য অপারেটরের সেবা) চালু হলে মানুষ টেলিটকের সেবায় আসবে।

শাহাবুদ্দীন আহমেদ বলেন, টেলিটকের করপোরেট সিম পাওয়ার মাধ্যমে অধিদপ্তরের চালক ও টেকনিশিয়ানদের আর্থিক সাশ্রয় এবং সেই সঙ্গে যোগাযোগ সহজ হবে।

সরকারি যানবাহন অধিদপ্তরের পরিচালক (নৌ) ছাদেক মো. আতহার, পরিচালক (সড়ক) শফিকুজ্জামানসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর কর্মকর্তা-কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


মন্তব্য