kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


তিনটি নতুন ফ্রিজ আনল মার্সেল

নিজস্ব প্রতিবেদক   

৪ অক্টোবর, ২০১৬ ০০:০০



তিনটি নতুন ফ্রিজ আনল মার্সেল

বাজারে ডিপের চাহিদা বাড়ায় সম্প্রতি নতুন মডেলের তিনটি ফ্রস্ট ফ্রিজ বাজারে এনেছে মার্সেল। ২০৯, ২১৩ ও ২১৮ লিটারের এসব ফ্রিজের অর্ধেক ডিপ।

এই ফ্রিজগুলোর সাধারণ ও ডিপের জন্য প্রায় সমপরিমাণ জায়গা থাকায় এর নাম দেওয়া হয়েছে ‘ফিফটি ফিফটি’। ফলে আলাদা করে ডিপ ফ্রিজ কেনার প্রয়োজন হবে না বলে দাবি করেছেন মার্সেলের কর্মকর্তারা। তাঁরা বলেন, মার্সেলের নিজস্ব প্রযুক্তিবিদদের গবেষণায় বিশেষ ডিজাইনে তৈরি করা হয়েছে ফ্রিজগুলো।

মার্সেলের ফ্রিজ আরঅ্যান্ডডি বিভাগের প্রকৌশলী মো. সোহেল রানা বলেন, বিশেষ ডিজাইনের ফিফটি ফিফটি মডেলের ফ্রিজে ব্যবহার করা হচ্ছে ডিইসিএস আলট্রাব্রিড ফোর ডি প্রযুক্তি। ফ্রিজের দীর্ঘস্থায়িত্ব নিশ্চিত করতে ব্যবহার করা হয়েছে শতভাগ কপার কনডেনসার। আরো রয়েছে প্রযুক্তির বিস্ময় ন্যানো হেলথ টেকনোলজি। এক বছরের মধ্যে ফ্রিজে কোনো সমস্যা হলে সম্পূর্ণ রিপ্লেসমেন্ট গ্যারান্টির সুবিধা দেওয়া হচ্ছে, যা ১০ অক্টোবর থেকে কার্যকর হতে যাচ্ছে।

মার্সেলের প্রধান বিপণন কর্মকর্তা (উত্তর) মোশারফ হোসেন রাজীব বলেন, মার্সেলের পণ্য উন্নয়ন ও গবেষণা বিভাগের প্রকৌশলীরা নিয়মিত গবেষণার মাধ্যমে গ্রাহকদের কাছে নিত্যনতুন বৈচিত্র্যময় ডিজাইনের পণ্য বাজারে আনছে। এরই ধারাবাহিকতায় বাজারে এসেছে সম্পূর্ণ ব্যতিক্রমী মডেলের ফিফটি ফিফটি ফ্রিজ।

মার্সেলের প্রধান বিপণন কর্মকর্তা (দক্ষিণ) শামীম আল মামুন জানান, দেশের মানুষের প্রয়োজন বিবেচনা করে বাজারে ছাড়া হয়েছে বেশ কিছু নতুন ও বৈচিত্র্যময় ডিজাইনের পণ্য।


মন্তব্য