kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


বিক্রয়োত্তর সেবায় সক্ষমতা বাড়াচ্ছে ডাব্লিউএসএমএস

নিজস্ব প্রতিবেদক   

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



পণ্য বিক্রি বাড়ার সঙ্গে সঙ্গে দেশজুড়ে বিক্রয়োত্তর সেবার পরিধি বাড়াচ্ছে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম (ডাব্লিউএসএমএস)। গ্রাহকের যেকোনো সমস্যার তাত্ক্ষণিক সমাধানে ক্রমেই সক্ষমতা বাড়াচ্ছে ডাব্লিউএসএমএস।

গ্রাহকদের হাতের নাগালে দ্রুত বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে প্রায় ৪৩টি জেলা শহরে ৬২ পূর্ণাঙ্গ সার্ভিস সেন্টার চালু রয়েছে। পাশাপাশি প্রায় ২৮৪টি প্লাজায়ও বিক্রয়োত্তর সেবা দেওয়ার ব্যবস্থা রয়েছে। তবে সব জেলা শহরে সার্ভিস সেন্টার চালু করতে যাচ্ছে কর্তৃপক্ষ।

ডাব্লিউএসএমএস সূত্র জানায়, চলতি বছরকে ‘সেবা বর্ষ’ হিসেবে ঘোষণা করেছিল ওয়ালটন। সে লক্ষ্যে এ বছর সার্ভিস সেন্টারে লোকবল বাড়ানো হয়েছে ৫০ শতাংশেরও বেশি। ওয়ালটন সার্ভিস পয়েন্টগুলোতে কাজ করছেন প্রকৌশলী ও টেকনিশিয়ানসহ দেড় হাজার দক্ষ কর্মী। এ ছাড়া রয়েছে কল সেন্টার ও কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ। ফলে সাধারণত তিন দিনের মধ্যে গ্রাহকদের মানসম্পন্ন বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন। সেবার মান জানতে চালু করা হয়েছে গ্রাহক সেবা মূল্যায়ন ফরম।

ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের প্রধান মো. নিয়ামুল হক বলেন, ফ্রিজ, টিভি, এয়ারকন্ডিশনার, মোবাইল ফোন, হোম-কিচেন ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স পণ্যে গ্রাহকরা আমাদের ওপর আস্থা রেখেছেন। এখন এর সঠিক মূল্যায়নের দায়িত্ব আমাদের। আমরাও চেষ্টা করছি সর্বোচ্চমানের সেবা দিয়ে গ্রাহকের আস্থার প্রতিদান দিতে।

তিনি জানান, কল সেন্টারে আসা সমস্যাগুলো নিষ্পত্তি এবং সেবার মান সার্বক্ষণিক মনিটর করা হচ্ছে। পাশাপাশি সেবার মান মূল্যায়নে দেশব্যাপী গ্রাহকদের কাছ থেকে নেওয়া হচ্ছে গ্রাহক সেবা মূল্যায়ন ফরম। গ্রাহকদের প্রতিক্রিয়া বিশ্লেষণের মাধ্যমে আমরা আরো ভালো মানের সেবা দিতে প্রস্তুতি নিচ্ছি।

গোপালগঞ্জে ওয়ালটন সার্ভিস সেন্টারের সেবার মান সম্পর্কে গ্রাহক মোহাম্মদ তাজউদ্দিন লিখেছেন, তিনি ওয়ালটনের সার্ভিস সেন্টার থেকে ভালো সেবা পেয়েছেন। কর্মীদের ব্যবহার সন্তোষজনক।

মোবাইল ফোনের বিক্রয়োত্তর সম্পর্কে চট্টগ্রাম শহরের বিকেটিটিসি এলাকার বাসিন্দা মংথিন মূল্যায়ন ফরমে লিখেছেন, তাঁরা এসএমএসের মাধ্যমে আমার মোবাইল ফোনের বিক্রয়োত্তর সেবা সম্পর্কে জানান।


মন্তব্য