kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।

কর্পোরেট কর্নার

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কর্পোরেট কর্নার

মধুমতি ব্যাংকের তৃতীয় বার্ষিক সাধারণ সভা গতকাল রাজধানীর র‍্যাডিসন হোটেলে অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান হুমায়ূন কবীর। অনুষ্ঠানে ব্যাংকের ভাইস চেয়ারম্যান শেখ সালাহ্উদ্দিন, নির্বাহী কমিটির চেয়ারম্যান ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

ট্রান্সকম বেভারেজেস (পেপসি) এবং পিৎজা ইনের মধ্যে বেভারেজ পার্টনারশিপ চুক্তি হয়েছে। এতে প্রতিনিধিত্ব করেন ট্রান্সকম বেভারেজেসের ন্যাশনাল সেলস ম্যানেজার আনিসুর রহমান এবং পিত্জা ইনের সিইও ও ডিরেক্টর সৈয়দা সাঈদা জামান।

সংবাদ বিজ্ঞপ্তি।


 

সোস্যাল ইসলামী ব্যাংক সম্প্রতি রেমিট্যান্স সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ওমান অ্যান্ড ইউএই এক্সচেঞ্জ সেন্টার অ্যান্ড কম্পানি এলএলসির সঙ্গে একটি চুক্তি করেছে। ব্যাংকের করপোরেট অফিসে ব্যাংকের প্রধান নির্বাহী মো. শফিকুর রহমান এবং ওমান অ্যান্ড ইউএই এক্সচেঞ্জ সেন্টারের সিইও বোবান মাদামানা পাইলো চুক্তিতে স্বাক্ষর করেন


 

 

সামিট বিবিয়ানা-২ পাওয়ার প্লান্টের অপারেশন আনুষ্ঠানিকভাবে সামিট গ্রুপের চীনা ইপিসি কনট্রাক্টর ফার্স্ট নর্থ ইস্ট ইলেকট্রিক পাওয়ার ইঞ্জিনিয়ারিং করপোরেশনের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে প্রকৌশল ও নির্মাণ পর্বের সমাপ্তির পর। এ সময় উপস্থিত ছিলেন সামিট গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খান। সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য