kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


সুইজারল্যান্ডের প্রযুক্তিতে বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন করবে সিলভান

বাণিজ্য ডেস্ক   

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সুইজারল্যান্ডের প্রযুক্তিতে বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন করবে সিলভান

সিলভান টেকনোলজিসের সঙ্গে এবিবির চুক্তিস্বাক্ষরের পর তা বিনিময় করেন প্রাণের পরিচালক ইলিয়াছ মৃধা ও এবিবির এমডি হরিকিষান নারায়ণ

বিশ্বমানের বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন করতে সুইজারল্যান্ডভিত্তিক বহুজাতিক কম্পানি এবিবির সঙ্গে একটি চুক্তি করেছে প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠান সিলভান টেকনোলজিস। রাজধানীর প্রাণ-আরএফএল সেন্টারে গতকাল প্রতিষ্ঠান দুটি ‘অরিজিনাল ইক্যুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং’ চুক্তিটি সম্পন্ন করে।

সিলভান টেকনোলজিসের প্রধান পরিচালন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান খান ও এবিবির মহাব্যবস্থাপক মোশফেক উল্লাহ রফিক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

মোস্তাফিজুর রহমান বলেন, এবিবির সঙ্গে এ ধরনের চুক্তি এটিই প্রথম। এবিবির কারিগরি সহায়তায় সিলভান টেকনোলজিস বিশ্বমানের মিডিয়াম ভোল্টেজ টাইপ টেস্টেড প্যানেল ও প্যানেল-সংক্রান্ত যাবতীয় বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন করবে।

মোস্তাফিজুর রহমান আরো বলেন, চুক্তি অনুযায়ী এসব পণ্য দেশ ও বিদেশে বাজারজাত করতে পারবে সিলভান টেকনোলজিস। যৌথ এ পথচলা বাংলাদেশের ভোক্তাদের উন্নতমানের বৈদ্যুতিক পণ্য ও সেবা দিতে পারবে বলে তিনি মনে করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রাণের পরিচালক ইলিয়াছ মৃধা, এবিবির এমডি হরিকিষান নারায়ণ, সহকারী মহাব্যবস্থাপক আরিফুজ্জামান কায়সার, সিলভান টেকনোলজিসের সহকারী মহাব্যবস্থাপক শাহাদাত হাসান ও অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মেরাজ বিন মিজান।


মন্তব্য